Iman

‘তোকে বড্ড ভালবাসি’, নীলাঞ্জন নয়, কার জন্য এমন কথা লিখলেন ইমন?

ইমন চক্রবর্তী ইন্ডাস্ট্রির চর্চিত গায়িকা। কয়েক বছর হল ধুমধাম করে বিয়ে করেছেন নীলাঞ্জন ঘোষকে। এর মধ্যেই স্বামীকে ছেড়ে কার জন্য আদুরে কথা লিখলেন গায়িকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৩:০০
Share:

ইমন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

তাঁদের দু’জনেই নিজ নিজ ক্ষেত্রে সফল। এক জন গায়িকা এবং অন্য জন অভিনেত্রী। সাধারণত একই সেটে কাজ করতে করতে বন্ধুত্ব তৈরি হয়। একসঙ্গে কাজ না করলেও তাঁদের সম্পর্কও তৈরি হয় সিনেমার সেট থেকেই। মানালি দে এবং ইমন চক্রবর্তী। ‘প্রাক্তন’-এর সময় থেকে তাঁদের বন্ধুত্বের শুরু। তার পর অনেকটা পথ একসঙ্গে পার করে এসেছেন। মানালি এই মুহূর্তে ব্যস্ত ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের শুটিং নিয়ে। অন্য দিকে, ইমনও ব্যস্ত প্রতি দিনের রেকর্ডিং এবং গানের শো নিয়ে। তাই দুই বন্ধুর মধ্যে দেখা হওয়ার সুযোগ খুবই কম। কিন্তু দেখা কম হয় বলে কি বন্ধুত্বর গভীরতাও কমে গেল? কর্মব্যস্ততা যে তাঁদের সম্পর্কের উপর বিন্দুমাত্র প্রভাব ফেলতে পারেনি, সেটাই বোঝা গেল ইমনের নতুন পোস্টে।

Advertisement

সম্ভবত কোনও একটি গ্রিন রুমের ছবি। অনুষ্ঠানের পর একে অপরকে জড়িয়ে ধরেছেন। পরম যত্নে, আদর করে মানালির কপালে এঁকে দিচ্ছেন চুমু। নায়িকার মুখে একগাল হাসি। গায়িকাও যেন বন্ধুকে কাছে পেয়ে খুবই শান্তি পেয়েছেন। নিজেদের ছবি পোস্ট করে ইমন লেখেন, “মানু, তুই আমায় যে ভাবে বুঝিস, যে ভাবে আগলে রাখিস, যে ভাবে আমায় আনন্দে-হাসিতে রাখার চেষ্টা করিস তেমনটা আর কেউ করে না। প্রতি দিন হয়তো আমাদের কথা বলার সুযোগ হয় না। কিন্তু জানি আমাদের সম্পর্ক অটুট। সত্যিই খুব ভালবাসি তোকে।”

বেশ অনেক দিন আগে একটি রিয়্যালিটি শো-এ একসঙ্গে এসেছিলেন তাঁরা। সেখানে নিজেদের সম্পর্কের কথা ফাঁস করেন তাঁরা। কখনও খুনসুটি, কখনও আবার মান–অভিমান— সব মিলিয়ে মানালি-ইমনের বন্ধুত্ব তৈরি হয়েছে। ইন্ডাস্ট্রিতে যদিও এমন সম্পর্ক বিরল। ইমনের আবেগপ্রবণ পোস্টে যদিও কোনও মন্তব্য দেখা যায়নি মানালির। উপচে পড়েছে অনুরাগীদের ভালবাসা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন