Jubin Nautiyal

সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত ‘মানিকে’ গায়ক, হয়েছে অস্ত্রোপচার, কেমন আছেন তিনি?

শ্রীলঙ্কার জনপ্রিয় গায়িকা ইয়োহানির গান ‘মানিকে মাগে হিতে’ হিন্দিতে গেয়েছেন জুবিন নওতিয়াল। সিঁড়ি থেকে পা হড়কে পড়ে কনুই আর পাঁজরের হাড় ভেঙে গিয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৪:০২
Share:

সম্প্রতি ‘মানিকে মাগে হিতে’-র জনপ্রিয় গায়িকা ইয়োহানির সঙ্গে ‘তু সামনে আয়ে’ গেয়েছেন জুবিন। ফাইল চিত্র।

দুর্ঘটনার শিকার হলেন জনপ্রিয় গায়ক জুবিন নওতিয়াল। সিঁড়ি থেকে পা হড়কে পড়ে কনুই আর পাঁজরের হাড় ভেঙে গিয়েছে তাঁর। চোট পেয়েছেন মাথাতেও। সঙ্গে সঙ্গে মুম্বইয়ের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জুবিনের ডান হাতে অস্ত্রোপচার করা হয়েছে। দৈনন্দিন কাজে আপাতত সেই হাত ব্যবহার না করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

‘তু সামনে আয়ে’, ‘মানিকে’, ‘বানা শরাবি’-র মতো গান গেয়ে হালের যুবসমাজের হৃদ্‌স্পন্দন হয়ে উঠেছেন জুবিন। নেপথ্য গায়ক হিসাবে বলিউডেও জায়গা করে নিয়েছেন ইতিমধ্যেই। বৃহস্পতিবার তাঁর আহত হওয়ার খবরে মুষড়ে পড়েছেন অনুরাগীরা। দ্রুত সেরে ওঠার শুভেচ্ছা জানিয়েছেন সকলে।

হাসপাতাল সূত্রে খবর, শুক্রবারই ছুটি দেওয়া হবে গায়ককে। সম্প্রতি ‘মানিকে মাগে হিতে’-র জনপ্রিয় গায়িকা ইয়োহানির সঙ্গে ‘তু সামনে আয়ে’ গেয়েছেন জুবিন। সেই গানও মন ছুঁয়ে গিয়েছে অনুরাগীদের। শুটিং হয়েছিল লাদাখে, ভিডিয়োটিও জনপ্রিয় হয়।

Advertisement

গত সপ্তাহে দুবাইয়ের এক লাইভ কনসার্টে গাওয়ার পর জুবিন বলছিলেন, “দর্শক-শ্রোতাদের বিনোদন দিয়ে যাওয়ার মধ্যেই আমার আনন্দ। আমার অনুরাগীদের ভাল রেখে যেতে পারব, আশা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন