Entertainment News

ট্রেনে ঠাকুমার সহযাত্রীর সঙ্গে এনগেজমেন্ট হয়ে গেল অঙ্কিত তিওয়ারির

সপ্তাহ খানেক আগে থেকেই অঙ্কিতের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। এ বার সত্যি হল জল্পনা। তবে পাত্রী পল্লবীকে অঙ্কিত আগে থেকে একেবারেই চিনতেন না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:১৭
Share:

অঙ্কিত তিওয়ারি ও পল্লবী শুক্ল। ছবি: অঙ্কিতের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মনের মানুষ পেলেন অঙ্কিত তিওয়ারি। বলা ভাল জীবনসঙ্গিনী খুঁজে দিয়ে, অঙ্কিতকে এ বার সাতপাকে বাঁধার তোড়জোড় শুরু করল তিওয়ারি পরিবার।

Advertisement

বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা গায়ক ও সুরকার অঙ্কিত। ‘গলিয়াঁ’, ‘সুন রাহা হ্যায় না তু’, ‘তু হ্যায় কে নহি’র মতো গান সৃষ্টি করে অঙ্কিত এখন বলিউডের ‘হার্টথ্রব’।

মঙ্গলবার কানপুরে পল্লবী শুক্লর সঙ্গে এনগেজমেন্ট সারলেন অঙ্কিত। ইতিমধ্যেই প্রি-ওয়েডিং সেরিমনির সব ক’টিই প্রায় শেষ করেছে দুই পরিবার। হলদি-সঙ্গীত-মেহেন্দির পর এখন ২৩ ফেব্রুয়ারি বিয়ের পালা। ২৬ ফেব্রুয়ারি মুম্বইতে হবে রিসেপশন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পার্টিতে থাকতে পারেন বলিউডের বহু তারকা।

Advertisement

সপ্তাহ খানেক আগে থেকেই অঙ্কিতের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। এ বার সত্যি হল জল্পনা। তবে পাত্রী পল্লবীকে অঙ্কিত আগে থেকে একেবারেই চিনতেন না। অঙ্কিতের জীবনসঙ্গিনী নাকি খুঁজে বের করেছেন তাঁর ঠাকুমা।

I will spend an eternity loving you, caring for you, respect you, showing you everyday that I hold you as high as the stars. #finallyengaged

এর পর অঙ্কিতকে পল্লবীর কথা বলেন তিনি। ঠাকুমার কথা মতোই শুরু হয় বিয়ের প্রস্তুতি। পল্লবী পেশায় এক জন ইঞ্জিনিয়র। বিগত দশ বছর ধরে বেঙ্গালুরুতে থাকেন তিনি। তবে বিয়ের পর মুম্বইতেই থাকবেন নবদম্পতি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

এনগেজমেন্টের দিন হবু স্ত্রীর সঙ্গে ছবি তুলে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পী। ক্যাপশনে লিখেছেন, ‘সারা জীবন তোমায় ভালবাসব, খেয়াল রাখব, শ্রদ্ধা করব, বোঝাব যে তুমি আমার জীবনের আকাশে উজ্জ্বল তারার মতো’।

আরও পড়ুন, জড়িয়ে ধরে কাকে চুমু খেলেন অনুষ্কা?

আরও পড়ুন, মোহিতের ওয়েডিং সেলিব্রেশন! রইল অন্দরের ছবি

সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতের এই ছবি পোস্ট হতে মুহূর্তেই ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন