Papon

হাসপাতালে দেখাশোনা করছে ১৩ বছরের ছেলে, এই প্রথম! আবেগতাড়িত পাপন

দিন কয়েক হল মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে চিকিৎসাধীন অঙ্গরাগ ‘পাপন’ মহন্ত। যদিও সেখানে তাঁর কিসের চিকিৎসা চলছে, তা নিয়ে মুখ খোলেননি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ২১:৫২
Share:

টুইটারে আবেগঘন পোস্ট দিয়ে জানিয়েছেন পাপন। —ফাইল ছবি।

হাসপাতালের বিছানায় বাবা। তাঁর পাশে হাসিমুখে বসে ১৩ বছরের ছোট ছেলে। তবে সে আর ছোট্টটি নেই। বাবার দেখাশোনায় হাসপাতালেই গোটা রাত কাটিয়েছে। এক লহমায় যেন বাবার অভিভাবকের চটিতে পা গলিয়ে নিয়েছে সে। শুক্রবার হাসপাতালের বিছানা থেকে সে ছবি পোস্ট করেছেন আবেগতাড়িত পাপন। জানালেন, হাসপাতালে রাত জেগে তাঁর দেখাশোনা করেছে তাঁর ‘ছোট্ট’ পুহর। এই প্রথম!

Advertisement

দিন কয়েক হল মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে চিকিৎসাধীন অঙ্গরাগ ‘পাপন’ মহন্ত। যদিও সেখানে তাঁর কিসের চিকিৎসা চলছে, তা নিয়ে মুখ খোলেননি। তবে টুইটারে একটি আবেগঘন পোস্ট দিয়ে জানিয়েছেন, বৃহস্পতিবার সারা রাত হাসপাতালেই তাঁর পাশে ছিল ছেলে পুহর।

পাপন লিখেছেন, ‘‘এ ধরনের ছোটোখাটো লড়াইয়ে আমরা একাই যুঝি। ব্যক্তিগত ভাবে এ ধরনের ঘটনা সমাজমাধ্যমে শেয়ার করি না। তবে গত (বৃহস্পতিবার) রাতটা আলাদা ছিল। এই প্রথম আমার ১৩ বছরের ছোট্ট ছেলে হাসপাতালে সারা রাত কাটিয়েছে।’’ এর পর বেশ স্মৃতিমেদুর হয়ে পড়েন পাপন। মা-বাবার জন্য তিনিও যে এমনটাই করতেন! পাপনের কথায়, ‘‘এটা বেশ আবেগময় মুহূর্ত। তাই বন্ধুবান্ধব এবং শুভানুধ্যায়ীদের সঙ্গে শেয়ার করতে চাই। মনে পড়ে, মা-বাবার জন্য আমিও এমনটা করতাম। তাঁদের নাতি পুহর যে সেই একই কাজ করছে, এটা যদি দেখতেন তাঁরা!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন