Pop singer

৬৩ বছর বয়সে ফুটফুটে কন্যার বাবা হলেন গায়ক! স্ত্রীর বয়স কত? জানলে বিস্মিত হবেন

২০১৭ সালের ১ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন জামাল আবদিল্লাহ ও ইজ্জাতি। কন্যা রাহিলের আগে তাঁদের আরও তিন সন্তান রয়েছে। যাদের বয়স যথাক্রমে ১ বছর, ২ বছর ও ৩ বছর।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৩:৫৬
Share:

জামাল জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ মেনে অস্ত্রোপচার করে জন্ম হয়েছে সন্তানের। — ফাইল চিত্র।

পপশিল্পী জামাল আবদিল্লাহ আবার বাবা হলেন। চতুর্থ সন্তানের জন্ম দিয়েছেন তাঁর ২৭ বছরের স্ত্রী ইজ্জাতি। কুয়ালালামপুরের একটি বেসরকারি হাসপাতালে পৃথিবীর আলো দেখেছে তাঁদের শিশুকন্যা। মালয়েশিয়ার শিল্পী জামাল জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ মেনে অস্ত্রোপচার করে জন্ম হয়েছে সন্তানের। সুস্থ আছে সন্তান এবং মা, দু’জনেই।

Advertisement

৬৩ বছরের শিল্পীর কণ্ঠে ঝরে পড়ে উচ্ছ্বাস। তিনি বলেন, “পবিত্র রমজান মাসে আমাদের মেয়ে জন্মেছে। পরিবারে নতুন সদস্যের উপস্থিতিতে এ বারের ইদ আরও আনন্দে কাটবে।”

কন্যার নাম রেখেছেন রাহিল লরা সালসাবিল ইয়ামানি। ২০১৭ সালের ১ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন জামাল আবদিল্লাহ ও ইজ্জাতি। কন্যা রাহিলের আগে তাঁদের আরও তিন সন্তান রয়েছে। যাদের বয়স যথাক্রমে ১ বছর, ২ বছর ও ৩ বছর।

Advertisement

ইজ্জাতি তাঁর চতুর্থ স্ত্রী। এর আগে তিনটি বিয়েই ভেঙে গিয়েছে জামালের। আগের বৈবাহিক সম্পর্কে তাঁর দুই পুত্রসন্তান রয়েছে।

তাঁদের মধ্যে ওসামা ইয়ামানির বয়স ২১ বছর ও হামদান জাকি ইয়ামানির বয়স ১৭ বছর। দুই পুত্রই জামালের পদাঙ্ক অনুসরণ করে গায়ক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন।

প্রায় পাঁচ দশকের সঙ্গীতজীবন জামালের। মালয়েশিয়ার জনপ্রিয় সঙ্গীত গায়কদের মধ্যে একজন তিনি। মালয়েশিয়া ছাড়াও সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া-সহ বিশ্বের বিভিন্ন দেশে তাঁর গান মুগ্ধ করেছে শ্রোতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন