Rupam Islam

প্রকৃতির কোলে প্রেম এবং বন্ধুত্বের ছোঁয়া রূপমের গানে, মুক্তির অপেক্ষায় নতুন মিউজ়িক ভিডিয়ো

কাজের ব্যস্ততা তিনি উপভোগ করেন। নতুন একটি মিউজ়িক ভিডিয়োর জন্য গান গাইলেন রূপম ইসলাম।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১২:৫৭
Share:

রূপম ইসলাম। ছবি: সংগৃহীত।

সম্প্রতি তাঁর জন্মদিন ঘিরে অনুরাগীদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। শ্রোতাদের জন্য নতুন চমক নিয়ে হাজির রূপম ইসলাম। নতুন একটি মিউজ়িক ভিডিয়োর জন্য গান গাইলেন ‘রকস্টার’।

Advertisement

‘আবার অরণ্যে’ মিউজ়িক ভিডিয়োয় অভিনেতারা। ছবি: সংগৃহীত।

ডুয়ার্সের জঙ্গলে চার বন্ধুর সফর। সেখানে প্রকৃতি, অপূর্ণ প্রেম এবং বন্ধুত্বের সমীকরণে জীবনকে অন্য চোখে দেখার বার্তা দিতে চেয়েছেন মিউজ়িক ভিডিয়োর পরিচালক জয়ব্রত দাশ। তাই মিউজ়িক ভিডিয়োর নাম রাখা হয়েছে ‘আবার অরণ্যে’। রূপমও এই গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘‘বিগত কয়েক দিনে যতগুলো গান রেকর্ড করেছি তার মধ্যে এই গানটা আমার বিশেষ প্রিয়। গানের কথা, সুর এবং সর্বোপরি গানের যে সাউন্ড অ্যারেঞ্জমেন্ট করা হয়েছে, তা এক কথায় অভিনব। আশা করি, আমার অন্যান্য গানের মতোই এই গানটিও শ্রোতাদের ভালবাসা পাবে।’’

মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করেছেন ঋক, আলেকজান্দ্রিয়া টেলর, আত্মদীপ ঘোষ, মৌলিকা সাজোয়াল ও পায়েল রায়। গানার কথা ও সুরে সৌম্য ঋত। প্রতীক চক্রবর্তী ও প্লুটো এন্টারটেনমেন্ট প্রযোজিত মিউজ়িক ভিডিয়োটি শীঘ্র প্রকাশিত হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন