sonu nigam

Sonu Nigam: সপরিবার কোভিডে আক্রান্ত সোনু নিগম, আপাতত রয়েছেন নিভৃতবাসে

বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কয়েক দিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শো-এর শ্যুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ০৮:৩৩
Share:

ফাইল চিত্র।

সপরিবার কোভিডে আক্রান্ত বলিউড গায়ক সোনু নিগম। টুইট করে সোনু নিজেই এ কথা জানিয়েছেন। সোনু ছাড়াও কোভিডে আক্রান্ত তাঁর স্ত্রী মধুরিমা নিগম এবং ছেলে নীভম।

Advertisement

বর্তমানে সোনু সপরিবার দুবাইয়ে আছেন। কয়েক দিনের মধ্যেই ভুবনেশ্বরে একটি শো-এর শ্যুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু কোভিড আক্রান্ত হওয়ায় আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। সোনু জানিয়েছেন, সামান্য উপসর্গ রয়েছে তাঁর। তবে অসুস্থ বোধ করছেন না।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। সেখানে তিনি বলেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাঁদের ক্ষতি হল তাঁদের জন্য খারাপ লাগছে।’

Advertisement

সম্প্রতি বহু তারকা কোভিডে আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন দিলানাজ ইরানি, দ্রাষ্টি ধামি, সুমনা চক্রবর্তী, একতা কপূর, জন আব্রাহাম এবং তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চল, প্রেম চোপড়া-সহ অনেকে।

এর আগে যাঁরা কোভিডে আক্রান্ত হয়েছিলেন কিন্তু সুস্থ হয়ে উঠেছেন, তাঁদের মধ্যে রয়েছেন করিনা কপূর খান, নোরা ফতেহি, সানায়া কপূর, নকুল মেহতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন