Entertainment News

সোফিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ কেন নিতে চান পরিচালক?

একদা অভিনেত্রী, অধুনা সন্ন্যাসিনী সোফিয়া হায়াতের বিরুদ্ধে আইনি নোটিস পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন পরিচালক চন্দ্রকান্ত সিংহ। সন্ন্যাস নেওয়ার আগে ‘সিক্স এক্স’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন সোফিয়া। আগামী মাসে ছবিটি মুক্তি পেতে পারে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৬ ১১:১৮
Share:

মাদার হওয়ার আগে সোফিয়া।— ফাইল চিত্র।

একদা অভিনেত্রী, অধুনা সন্ন্যাসিনী সোফিয়া হায়াতের বিরুদ্ধে আইনি নোটিস পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন পরিচালক চন্দ্রকান্ত সিংহ। সন্ন্যাস নেওয়ার আগে ‘সিক্স এক্স’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন সোফিয়া। আগামী মাসে ছবিটি মুক্তি পেতে পারে। কিন্তু, এখনও ডাবিংয়ের বেশ কিছু কাজ বাকি। বাকি রয়েছে সোফিয়ার অংশই। সোফিয়া এখন তা করতে নারাজ। এমনকী, ছবির প্রোমোশনেও আর তিনি হাজির থাকতে পারবেন না বলে জানিয়েছেন। আর সে কারণেই আইনি পদক্ষেপ নিতে পারেন পরিচালক।

Advertisement

চন্দ্রকান্তের কথায়, ‘‘আমরা বিষয়টা নিয়ে বহু বার সোফিয়াকে ফোন করেছি। মেসেজ করেছি। কিন্তু, ও কোনও উত্তর দেয়নি। আমাদের বাধ্য হয়ে ডাবিং আর্টিস্ট দিয়ে কাজ চালাতে হচ্ছে। ফলে ওর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাই ভাবছি।’’

কিন্তু সোফিয়ার কী মত? কেন তিনি রাজি হচ্ছেন না? তিনি বললেন, ‘‘এক বছর আগে ছবির শুটিং আমি শেষ করেছি। ফলে কোনও চুক্তিবদ্ধ দায়বদ্ধতাও এখন আর নেই। আর এ সব আমার ট্রান্সফরমেশনের আগের ঘটনা। এখন আমি আর কোনও ছবি করতে চাই না, কোনও ছবির সঙ্গে যুক্তও থাকতে চাই না। আমার কর্তব্য এখন নিজের প্রতি, সাধারণ মানুষের প্রতি। কোনও ফিল্মমেকারের কাছে আমার আলাদা করে কোনও দায়বদ্ধতা নেই। চন্দ্রকান্ত আমাকে কোর্ট পর্যন্ত নিয়ে যেতে চাইছে, আয়রনিক রিয়ালিটি।’’

Advertisement

আরও পড়ুন, সমুদ্রস্নানের ছবি শেয়ার করলেন ইনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন