Entertainment News

প্রেগন্যান্সি পিরিয়ডে করিনার সঙ্গে তুলনায় আপত্তি সোহার

মা হতে চলেছেন সোহা আলি খান। সম্প্রতি এই খবর কনফার্ম করেছেন সোহার স্বামী কুণাল খেমু। কিন্তু প্রতি পদক্ষেপে বউদি করিনা কপূরের সঙ্গে তুলনা একেবারেই ভাল লাগছে না সোহার। সদ্য প্রেগন্যান্সি পিরিয়ড পেরিয়ে এসেছেন করিনা। গত ডিসেম্বরে তৈমুরের জন্ম দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ মে ২০১৭ ১১:০২
Share:

মা হতে চলেছেন সোহা আলি খান। সম্প্রতি এই খবর কনফার্ম করেছেন সোহার স্বামী কুণাল খেমু। কিন্তু প্রতি পদক্ষেপে বউদি করিনা কপূরের সঙ্গে তুলনা একেবারেই ভাল লাগছে না সোহার। সদ্য প্রেগন্যান্সি পিরিয়ড পেরিয়ে এসেছেন করিনা। গত ডিসেম্বরে তৈমুরের জন্ম দিয়েছেন। তাই তাঁর প্রেগন্যান্সি পিরিয়ডের সঙ্গে সোহারও তুলনা শুরু করেছেন অনেকে। এটাই না পসন্দ সোহার।

Advertisement

আরও পড়ুন, টলিউডের নতুন গোয়েন্দা ‘কে’

সম্প্রতি সাংবাদিকদের সোহা বলেন, ‘‘প্রত্যেক মানুষ আলাদা। তাই কোনওভাবেই এই তুলনাটা ঠিক নয়। গর্ভাবস্থায় এক এক জনের শারীরিক অবস্থা এক এক রকম থাকে। কারও বেশি বিশ্রামের দরকার হয়। কেউ আবার চুটিয়ে কাজ করতে পারেন। তাই খাওয়ার পছন্দ বা পোশাক— সবটাই আলাদা হওয়া স্বাভাবিক। এই ধরনের তুলনা একদম ভুল।’’

Advertisement

দিন কয়েক আগে কুণাল সাংবাদিকদের বলেছিলেন, ‘‘সোহা আর আমার প্রথম সন্তানকে দেখতে পাবেন এই বছরের শেষের দিকে। আমাদের জয়েন্ট প্রোডাকশন। এই খবর জানাতে খুব ভাল লাগছে। আপনাদের আশীর্বাদ ও ভালবাসার জন্য ধন্যবাদ।’’

আরও পড়ুন, নাকে নাকছাবি, এ কোন আমির!

সোহার মাতৃত্বের খবরে খুশি দুই পরিবারই। শুধু অহেতুক এই তুলনা মেনে নিতে পারছেন না নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন