Entertainment News

করিনার থেকে ফ্যামিলি প্ল্যানিংয়ের টিপস নিচ্ছেন সোহা, তা হলে কি…?

প্রেগন্যান্সি পিরিয়ডে অনেক মহিলাকেই অনুপ্রাণিত করেছেন করিনা কপূর খান। সেই লিস্ট থেকে তাঁর ননদ সোহা আলি খান বাদ যাবেন, তা তো হয় না। সোহাও বউদি করিনাকে দেখে ইন্সপায়ার্ড। এ বার নিজেও নাকি ফ্যামিলি প্ল্যানিং করবেন বলে শোনা যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৭ ১২:০৭
Share:

প্রেগন্যান্সি পিরিয়ডে অনেক মহিলাকেই অনুপ্রাণিত করেছেন করিনা কপূর খান। সেই লিস্ট থেকে তাঁর ননদ সোহা আলি খান বাদ যাবেন, তা তো হয় না। সোহাও বউদি করিনাকে দেখে ইন্সপায়ার্ড। এ বার নিজেও নাকি ফ্যামিলি প্ল্যানিং করবেন বলে শোনা যাচ্ছে। করিনার থেকে মাঝেমধ্যেই ‘মম্মি টিপস’ও নিচ্ছেন তিনি। তা হলে কি সোহা সন্তানসম্ভবা? এখনই প্রকাশ্যে কিছু বলতে নারাজ?

Advertisement

আরও পড়ুন, ‘দুই ভাষার বেগমজানের জন্য প্রথম পছন্দ ছিলেন বিদ্যাই’

সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে এই মুহূর্তে মাতৃত্বের সম্ভবনা একেবারে উড়িয়ে দিয়েছেন সোহা। তিনি জানিয়েছেন, মাত্র দু’বছর হয়েছে কুণাল খেমুকে বিয়ে করেছেন তিনি। এখনই তাই সন্তানের কথা ভাবছেন না। আাগমী কয়েক বছর ফোকাসে থাকবে কেরিয়ার। কিন্তু যে ভাবে করিনা তাঁর প্রেগন্যান্সি পিরিয়ডে সব কিছু সামলে কাজ করেছেন, পাশাপাশি বজায় রেখেছেন দুরন্ত ফ্যাশন স্টেটমেন্ট তা দেখে মুগ্ধ সোহা। তাই এখন থেকেই করিনার থেকে পরামর্শ নিচ্ছেন।

Advertisement

আরও পড়ুন, সুনীলের সঙ্গে ঝগড়া? দু’রকম বয়ান দিলেন কপিল

সত্যিই কি সেটাই কারণ? প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন