সোহম-অরুণিমা ফের একসঙ্গে

এ বার কি তা হলে অণুদের জুড়ে যাওয়ার পালা? নিজেদের প্রয়োজনেই যৌথ পরিবার ভেঙে নিউক্লিয়ার পরিবার তৈরি হয়েছিল। কিন্তু ঘটনাচক্রে দেখা গেল, এই অণু পরিবারগুলো নিজেরা দাঁড়াতে পারছে না। ফলে তৈরি হচ্ছে অন্য রকম ক্রাইসিস। এই থিমেই তাঁর আগামী ছবি করতে চলেছেন পরিচালক অমিতাভ ভট্টাচার্য। নাম ‘১৭ই সেপ্টেম্বর’।

Advertisement
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share:

সোহম এবং অরুণিমা

এ বার কি তা হলে অণুদের জুড়ে যাওয়ার পালা? নিজেদের প্রয়োজনেই যৌথ পরিবার ভেঙে নিউক্লিয়ার পরিবার তৈরি হয়েছিল। কিন্তু ঘটনাচক্রে দেখা গেল, এই অণু পরিবারগুলো নিজেরা দাঁড়াতে পারছে না। ফলে তৈরি হচ্ছে অন্য রকম ক্রাইসিস। এই থিমেই তাঁর আগামী ছবি করতে চলেছেন পরিচালক অমিতাভ ভট্টাচার্য। নাম ‘১৭ই সেপ্টেম্বর’। ‘‘নিখাদ বাঙালিয়ানায় ভরপুর একটা ছবি। আর্ট হাউস আর কমার্শিয়ালের মাঝের জ়োনে ছবিটা বানাচ্ছি। যে গল্পটা বলছি তার সঙ্গে সকলে রিলেট করবেন,’’ বলছিলেন অমিতাভ। ছবিতে মুখ্য ভূমিকায় সোহম আর অরুণিমা। এর আগে ‘রং বেরঙের কড়ি’তে সোহম-অরুণিমা একসঙ্গে ছিলেন। সেটা দেখেই অমিতাভর মনে হয়, তাঁর গল্পের সঙ্গেও এঁরা মানানসই হবেন। অন্যান্য চরিত্রে বিশ্বজিৎ চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্য, প্রদীপ ভট্টাচার্য রয়েছেন। ক্যামেলিয়ার প্রযোজনায় ছবির শুটিং শুরু জানুয়ারি থেকে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন