Entertainment news

সেলেবদের বিয়ের সেই সব সাজগোজ, যা ভোলা গেল না আজও

এই সব নিয়ে চলতে থাকে জল্পনা-কল্পনা। তেমনই কে তাঁর বিয়েতে কেমন সাজল, তা নিয়েও চলতে থাকে বিয়ে-পরবর্তী গসিপ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৩১
Share:
০১ ১২

বাড়িতে কারও বিয়ে হতে চলেছে মানেই অনেক আগে থেকে ওই দিনের সাজগোজের পরিকল্পনা শুরু হয়ে যায়। কী পরবেন? কী ভাবে নিজেকে সাজাবেন? এই সব নিয়ে চলতে থাকে জল্পনা-কল্পনা। তেমনই কে তাঁর বিয়েতে কেমন সাজল, তা নিয়েও চলতে থাকে বিয়ে-পরবর্তী গসিপ।

০২ ১২

আর তা যদি হয় সেলেবদের বিয়ে! না সেলেবদের বিয়েতে হয়তো আম জনতার সেজেগুজে যাওয়ার নিমন্ত্রণ থাকে না, তাই বলে সে বিয়ে নিয়ে আগ্রহ কি কিছু কম থাকে জনগণের! সেলেবদের বিয়ের প্রথম ছবি দেখার জন্য হাঁ করে থাকেন অনেকেই। গ্যালারিতে রইল তেমনই কিছু সেলেবদের ছবি। তাঁদের সাজসজ্জা রীতিমতো আলোচনার বিষয় হয়ে উঠেছিল সেই সময়।

Advertisement
০৩ ১২

২০১৮ সালে রণবীর সিংহের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন। দুই পরিবারের দুই আলাদা রীতি মেনেই বিয়ে করেন তাঁরা। দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা কস্টিউম পরেছিলেন। নিজের বিয়ের প্রথম ছবিতে তাঁকে যে অসাধারণ সুন্দর লাগছিল, তা আর বলার অপেক্ষা রাখে না।

০৪ ১২

২০১৮-এই অনেকের হৃদয় ভেঙে গিয়েছিল, যখন প্রিয়ঙ্কা চোপড়া থেকে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস হয়েছিলেন। খ্রিস্টীয় এবং হিন্দু মতে আলাদা আলাদা ভাবে বিয়ে করেন তাঁরা।

০৫ ১২

ক্রিশ্চিয়ান ওযেডিং তো বটেই হিন্দু বিয়েতেও ভীষণ সুন্দর দেখতে লাগছিল প্রিয়ঙ্কাকে। আঙুলে হিরের ওয়েডিং রিং, হাতে মেহেন্দির উপরে সুসজ্জিত চুড়ি, কপালে সিঁদুর এবং শাড়ি। ভারতীয় এথনিক পোশাকই তাক লাগিয়ে দেয় তাঁর আন্তর্জাতিক ফ্যানদের।

০৬ ১২

স্টাইলের বিষয় হলে সব সময়ই নজর কাড়েন সোনম কপূর। তাই তাঁর বিয়ের ছবি নিযেও ভক্তদের মধ্যে তুমুল উত্সাহ ছিল। ‘জোয়া ফ্যাক্টর’-এর নায়িকা সে উত্সাহে ভাটা পড়তে দেননি। জড়োয়া সেট জুয়েলারি, মঙ্গলসূত্র, মাঙ্গটিকা এবং ট্র্যাডিশনাল চুড়ি পরা সোনমের বিয়ের ছবি ছিল সুপারহিট।

০৭ ১২

২০১৮ সালটা ছিল সেলেবদের বিয়ের বছর। একের পর এক সেলিব্রিটি বিয়ে করছিলেন। তবে কার সঙ্গে কার বিয়ে হতে চলেছে, তা মোটামুটি আগে থেকেই বোঝা যাচ্ছিল। বিয়ের তারিখ ঘোষণা করে চমকে দিয়েছিলেন নেহা ধুপিয়া।

০৮ ১২

২০১৮ সালে মুম্বইতে নেহা ধুপিয়া বিয়ে করেন অঙ্গদ বেদীকে। এই এই জুটির বিয়ের কথা একেবারেই ভাবতে পারেননি ভক্তেরা। খুব শর্ট নোটিসে বিয়েটা করার জন্য নেহার ওয়েডিং জুয়েলারিও ছিল খুব সাদামাটা। চুড়ি, এনগেজমেন্ট রিং এবং একেবারেই সাধারণ কুন্দন জুয়েলারি পরেছিলেন তিনি।

০৯ ১২

ইতালিতে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির বিয়েটা আজও ভোলা গেল কি? সব্যসাচীর ডিজাইন করা পিচ রঙের লেহেঙ্গা এবং তার সঙ্গে মানানসই জুয়েলারিতে সত্যিই চোখ ফেরোনা যাচ্ছিল না অনুষ্কার দিক থেকে।

১০ ১২

মুম্বইয়ে তাঁদের বিয়ের পার্টির দিনও একইরকম অনবদ্য লাগছিল অনুষ্কাকে। ওই দিন তাঁর পরনে ছিল লাল শাড়ি, সিঁদুর, মঙ্গলসূত্র এবং ভারী কানের দুল।

১১ ১২

২০১৫ সালের জুলাইয়ে শাহিদ কপূর বিয়ে করেন মীরা রাজপুতকে। হাতে হাত রেখে বিয়ের সাজে প্রথম মিডিয়ার সামনে আসেন দুজনে। গোলাপি শাড়ি এবং ন্যূনতম মেকআপে অনন্য লাগছিল মীরাকে।

১২ ১২

২০১৮ ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন কমেডিয়ান কপিল শর্মা ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিনি ছত্রথ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ছবিও। লাল রঙের লেহেঙ্গায় সেজেছিলেন গিনি। সঙ্গে ছিল মানানসই জুয়েলারি, চুড়ি আর খুব সুন্দর একটা মঙ্গলসূত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement