Sonakshi Sinha

Sonakshi Sinha: বাগদান সেরে নিলেন সোনাক্ষী সিন্‌হা? পাত্র কি জাহির ইকবাল

সোনাক্ষীর নতুন ছবি দেখে অন্তত সে রকমই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ছাদে দাঁড়িয়ে পর্দার ‘আকিরা’। এক গাল ভর্তি হাসি তাঁর মুখে। বাঁ হাতে মস্ত এক আংটি জ্বলজ্বল করছে। সে দিকেই অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন যেন নায়িকা। লক্ষ করলে দেখা যাবে, তাঁর পাশে দাঁড়িয়ে এক পুরুষ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১২:৪২
Share:

বিয়ে করবেন সোনাক্ষী?

রণবীর কপূর এবং আলিয়া ভট্টের পর এ বার বিয়ে করবেন সোনাক্ষী সিন্‌হা? অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের গুঞ্জন তো আগে থেকেই শোনা যাচ্ছে। তাঁর সঙ্গেই বাগদান সেরে ফেললেন শত্রুঘ্ন-কন্যা?

সোনাক্ষীর নতুন ছবি দেখে অন্তত সে রকমই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ছাদে দাঁড়িয়ে পর্দার ‘আকিরা’। এক গাল ভর্তি হাসি তাঁর মুখে। বাঁ হাতে মস্ত এক আংটি জ্বলজ্বল করছে। সে দিকেই অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন যেন নায়িকা। লক্ষ করলে দেখা যাবে, তাঁর পাশে দাঁড়িয়ে এক পুরুষ। তাঁর হাতটুকু দৃশ্যমান। কিন্তু মুখ দেখা যাচ্ছে না।

সোনাক্ষী সেই ছবির সঙ্গে লিখেছেন, ‘আমার জন্য খুব বড় দিন। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।’

Advertisement

তবে কি সত্যিই বিয়ে করবেন বলি নায়িকা? এক সংবাদমাধ্যম সূত্রে এই খবরের সত্যতা জানা গেল। এই ছবি আসলে বাণিজ্যিক কৌশল। একটি সংস্থার হয়ে শ্যুট করেছেন তিনি। কিন্তু অনুরাগীদের মনে কৌতূহল তৈরি করার জন্য এমন ভাবে পোস্ট করেছেন সোনাক্ষী।

এরই মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহির তাঁর এবং সোনাক্ষীর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন। তাঁর কথায়, ‘‘যদি কেউ এটা ভেবে আনন্দ পান যে আমি আর সোনাক্ষী প্রেম করি, তা হলে ভাবুন। যদি আনন্দ না পান, তা হলে বলব, ভাবা বন্ধ করুন। আসলে এত দিন ধরে এই নিয়ে কথা শুনে যাচ্ছি যে আর কিছু যায় আসে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন