Sonakshi Sinha

দুই নায়ক, এক নায়িকা! কোন ছবির কাজে মাঝপথে ঢুকে পড়লেন সোনাক্ষী?

ছবির মূল দুই আকর্ষণ দুই মিয়াঁ, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। সোনাক্ষী চলে এলেন তাঁদের মাঝখানে। সমাজমাধ্যমে নিজের যোগদানের খবরটি ভাগ করে নিয়ে উৎফুল্ল নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ২০:৪৪
Share:

সোনাক্ষীর মতে, এই ছবি ব্লকবাস্টার না হয়ে যায় না! ফাইল চিত্র

বার্লিন থেকে ফিরেই ব্যস্ত হয়ে পড়লেন সোনাক্ষী সিন্‌হা। শত্রুঘ্ন-কন্যার হাতে এখন বড় কাজের প্রস্তাব, সুযোগ পেয়ে তিনি দারুণ খুশি! নিজেই ভাগ করে নিলেন সুখবর। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র সেটে যোগ দিতে চলেছেন সোনাক্ষী। সদ্য মুম্বইয়ে এক দফা শুটিং শেষ হয়েছে এই ছবির। প্রযোজক জ্যাকি ভগানি এ বার তাঁর দলকে উড়িয়ে নিয়ে গিয়েছেন স্কটল্যান্ড। সেখানেই পৌঁছে যাবেন সোনাক্ষী। তাই শেষ মুহূর্তের উত্তেজনা ধরে রাখতে পারছেন না।

Advertisement

এই ছবির মূল দুই আকর্ষণ দুই মিয়াঁ, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। সোনাক্ষী সমাজমাধ্যমে নিজের যোগদানের খবরটি ভাগ করে লিখেছেন, “‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র মতো অসাধারণ প্রকল্পটির অংশ হতে পেরে আমি রোমাঞ্চিত। অক্ষয়ের সঙ্গে কাজ করা সব সময়ই আনন্দের। কিন্তু এই প্রথম বার টাইগারের সঙ্গে কাজ করতে চলেছি। আমার আর তর সইছে না!”

পরিচালক আলি আব্বাস জ়াফরেরও প্রশংসা করলেন সোনাক্ষী। লিখলেন, “আলি আব্বাসের মতো গুণী পরিচালকের কাজ, এই ছবি ব্লকবাস্টার না হয়ে যায় না। দর্শকের জন্যও আমরা কী জমিয়ে রাখছি তা কেউ কল্পনা করতে পারবেন না!”

Advertisement

ইতিমধ্যেই সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন শত্রুঘ্ন-কন্যা। এই সিরিজ় দিয়েই ওটিটিতে আত্মপ্রকাশ করবেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন