Bigg Boss 16

‘বিগ বস’ জিতেই দুনিয়া হাতের মুঠোয়! শাহরুখের সঙ্গে শীঘ্রই দেখা যাবে স্ট্যানকে?

‘বিগ বস’ থেকে বেরিয়ে শাহরুখ খানের ছবিতে! এমসি স্ট্যানের ভাগ্যে আবার নতুন শিকে ছিঁড়তে চলেছে বলেই খবর। ‘জওয়ান’-এ কি পর্দায় আসছেন ‘বিগ বস ১৬’ বিজয়ী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৪:৫৪
Share:

শাহরুখের সঙ্গে স্ট্যানের উপস্থিতি সত্যি হলে এ ছবি অন্য মাত্রা পাবে বলেই মনে করছেন দর্শক। —ফাইল চিত্র

‘বিগ বস ১৬’-য় চ্যাম্পিয়ন হয়ে ভাগ্যের চাকা ঘুরে গিয়েছে এমসি স্ট্যানের। তিনি তো জনপ্রিয় হয়েইছেন, দেশি হিপহপ-ও মূলধারার সংস্কৃতির মধ্যে এসে পড়েছে। এ বার শোনা যাচ্ছে, পর পর ছবির প্রস্তাবও নাকি অপেক্ষা করছে তাঁর জন্য।

Advertisement

কপিল শর্মার শোয়ে স্ট্যান অতিথি হয়ে আসার পরই বাতাসে ভাসছিল গুজব। শাহরুখ খানের আসন্ন ছবি ‘জওয়ান’-এরও নাকি অংশ হতে চলেছেন তিনি! স্ট্যানকে একটি গান গাওয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে ছবিতে।

‘পাঠান’-এর পর ‘জওয়ান’ও নিঃসন্দেহে এই বছরের অন্যতম বড় প্রকল্প হতে চলেছে। শাহরুখের সঙ্গে স্ট্যানের উপস্থিতি সত্যি হলে এ ছবি অন্য মাত্রা পাবে বলেই মনে করছেন দর্শক। ‘জওয়ান’-এর অনেকটা অংশের শুটিং হয়েছে মহারাষ্ট্রে। পুণের শহরও এই ছবির অনেকটা জায়গা জুড়ে আছে। মহারাষ্ট্রে স্ট্যানের অনুরাগীর সংখ্যা বিপুল। এই ছবিতে তাঁকে ব্যবহার করার চিন্তা নির্মাতাদের সচেতন এবং বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত বলেই মনে করছেন অনেকে।

Advertisement

‘বিগ বস ১৬’-য় বিজয়ী হওয়ার পর থেকে স্বীকৃতি পেয়েছেন র‍্যাপার স্ট্যান। তাঁর গ্রহণযোগ্যতা বেড়েছে বিনোদন দুনিয়ায়। ‘জওয়ান’-এর সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর। নিরীক্ষামূলক কাজ এবং ঝুঁকি নেওয়ার জন্য পরিচিত তিনি। মূল ধারার গানবাজনায় নেহা কক্করের মতো শিল্পীর চেয়ে স্ট্যান বেশি জনপ্রিয় এখন। তাঁর গানের ধারা এই অ্যাকশনধর্মী ছবির সঙ্গে মানানসই হবে বলেও মনে করছেন অনেকে।

শোনা যাচ্ছে, শাহরুখের আর এক ছবি ‘ডাংকি’-তে দেখা যাবে প্রিয়ঙ্কা চহর চৌধুরী এবং অঙ্কিত গুপ্তকে। তাঁরাও ‘বিগ বস ১৬’-র জনপ্রিয় প্রতিযোগী। একসঙ্গে তিন প্রতিযোগীই ‘বিগ বস’ থেকে বেরিয়ে শাহরুখের ছবির অংশ হতে চলেছেন, এমন ঘটনা বিরল! আনুষ্ঠানিক ভাবে যদিও এখনও কিছু ঘোষণা করেননি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন