Entertainment News

এই ছবি শেয়ার করে সোনালি লিখলেন, হ্যাঁ, এটাই আমি...

চিকিত্সার প্রয়োজনে একঢাল চুল কেটে ফেলার ভিডিও শেয়ার করেছিলেন ওয়েব দুনিয়ায়। চুল কাটার সময় কাঁদতে দেখা গিয়েছিল সোনালিকে। আর এ বার তিনি কেশহীন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৮ ১৩:৫০
Share:

সোনালি বেন্দ্রে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। কিছু দিন আগে সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এই মুহূর্তে নিউ ইয়র্কে চিকিত্সা চলছে তাঁর।

Advertisement

চিকিত্সার প্রয়োজনে একঢাল চুল কেটে ফেলার ভিডিও শেয়ার করেছিলেন ওয়েব দুনিয়ায়। চুল কাটার সময় কাঁদতে দেখা গিয়েছিল সোনালিকে। আর এ বার তিনি কেশহীন। চিকিত্সার প্রয়োজনে মাথা কামিয়ে ফেলেছেন। সেই ছবিই শেয়ার করে সোনালি লিখলেন, হ্যাঁ, এটাই আমি।

আজ ফ্রেন্ডশিপ ডে। এমন দিনেই নিজের এই ছবি শেয়ার করেছেন সোনালি। কারণ বন্ধুত্বটা সেলিব্রেট করতে চেয়েছেন তিনি। তাঁকে এই চেহারায় দেখে ভেঙে পড়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু সোনালি পজিটিভ। কঠিন রোগের চিকিত্সায় দৃঢ়। কারণ তাঁর পাশে রয়েছেন পরিবারের সদস্যরা। পাশে রয়েছেন বন্ধুরা। সোনালির কাছে বন্ধুরাই তাঁর সাপোর্ট সিস্টেম।

Advertisement

আরও পড়ুন, সমাজের সেন্সরশিপ নিয়ে মতামত দিতে স্তনের ছবি শেয়ার করলেন স্বস্তিকা

ছবিতে সোনালির সঙ্গে রয়েছেন সুজান খান এবং গায়ত্রী যোশি ওবেরয়। তিন বন্ধুর ছবিটি তুলেছেন হৃতিক রোশন। সোনালি লিখেছেন, ‘আমি বন্ধুদের কাছে কৃতজ্ঞ। ওরাই আমার শক্তির স্তম্ভ। এই পরিস্থিতিতে সব সময় আমার পাশে রয়েছে ওরা। ব্যস্ততার মধ্যেই ওরা ফোন করে, মেসেজ করে। আমার সঙ্গে দেখা করে। আসলে কোনও মুহূর্তই আমায় একাকিত্ব অনুভূব করতে দেয় না। আসল বন্ধুত্ব কী, সেটা বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।’

কেশহীন ছবিটি সম্পর্কে সোনালির ব্যাখ্যা, ‘এখন এটাই আমি। আমার রেডি হতে অনেক কম সময় লাগছে। কারণ কেশ পরিচর্যা করতে হয় না।’

আরও পড়ুন, সৃজিত আমার বন্ধু, গাইড, মেন্টর, বললেন রাজনন্দিনী

দিন দুয়েক আগে সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। ' ' ' ( ) ' ! 😜

' ' ' ( ) ' ! 😜

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। ' ' ' ( )' ! 😜

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন