Sonali Bendre

সোনালিকে অপহরণ করতে চেয়েছিলেন! শোয়েবের এমন মন্তব্যে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

বলিউড অভিনেত্রীকে নাকি খুবই পছন্দ করতেন শোয়েব। তাই এই মন্তব্য করেছিলেন। নেট দুনিয়ায় সেই মন্তব্য ছড়িয়ে পড়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৯:০৭
Share:

সোনালি বেন্দ্রে ও শোয়েব আখতার। ছবি-সংগৃহীত।

বিয়ের প্রস্তাব গ্রহণ না করলে অপহরণ করা হবে। অভিনেত্রী সোনালি বেন্দ্রের লক্ষ্য করে এমনই মন্তব্য করেছিলেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব আখতার। বলিউড অভিনেত্রীকে নাকি খুবই পছন্দ করতেন শোয়েব। তাই এই মন্তব্য করেছিলেন।

Advertisement

নেট দুনিয়ায় সেই মন্তব্য ছড়িয়ে পড়ে। তবে সোনালি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই মন্তব্যের সত্যতা নিয়ে নিশ্চিত নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শোয়েব আখতারের এই মন্তব্য নিয়ে সোনালিকে প্রশ্ন করা হয়। মন্তব্য শুনে অবাক হন অভিনেত্রী। পাল্টা প্রশ্ন করেন, ‘‘সত্যিই শোয়েব এই কথাটা বলেছিলেন? আমি জানি না, এটা সত্যি কি না। বোধ হয় ভুয়ো খবর।’’ সাক্ষাৎকারেই সোনালি জানতে পারেন, শোয়েব এক সময়ে তাঁর অনুরাগী ছিলেন। এই খবর শুনে খুশি হন সোনালি।

Advertisement

শোয়েব আখতার নিজেই নাকি এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন যে, তিনি সোনালি বেন্দ্রেকে পছন্দ করেন। এমনকি অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেন শোয়েব। মজা করে বলেন, সোনালিকে বিয়ে করার জন্য তিনি যা খুশি করতে পারেন। প্রয়োজনে অপহরণও। সমাজমাধ্যমে এই বিষয়টিই ছড়িয়ে পড়ে।

তবে, ২০১৯-এ এক সাক্ষাৎকারে পুরো বিষয়টি অস্বীকার করেন শোয়েব। এই গুজবটি বন্ধ করতে চান বলেও তিনি জানান। শোয়েব বলেছিলেন, ‘‘আমি কখনওই সোনালি বেন্দ্রের সঙ্গে দেখা করিনি। আমি কখনওই ওঁর ভক্ত ছিলাম না। বহু ছবিতে সোনালিকে দেখেছি এবং তিনি সত্যিই সুন্দরী। কিন্তু আমি ওঁর ভক্ত নই। তিনি যখন ক্যানসারের সঙ্গে ল়ড়াই করছিলেন, তখন মানুষ হিসাবে ওঁর ভক্ত হয়ে যাই। তিনি খুবই সাহসী। এটুকুই বলতে পারি, এর বেশি কিছু নয়।’’

ক্যানসারের সঙ্গে দীর্ঘ দিন লড়াই করে আবার অভিনয় দুনিয়ায় ফিরেছেন সোনালি। গত ৩ মে মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ় ‘ব্রোকেন নিউজ়’-এর দ্বিতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন