Sonam Kapoor

সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বার করে দিলেন বর আনন্দ, তবে কি...

এই কাণ্ডে আনন্দকে সঙ্গ দিলেন অভিনেতা দুলকির সলমন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ১২:২৬
Share:

সোনম এবং আনন্দ।

গত বছর মে মাসের আট তারিখে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম কপূর এবং আনন্দ আহুজা। দিব্যি চলছিল সংসার। কিন্তু সম্প্রতি সোনমকে নাকি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিয়েছেন আনন্দ। এই কাণ্ডে আনন্দকে সঙ্গ দিলেন অভিনেতা দুলকির সলমন। তবে কি সুখের সংসারে ভাঙন ধরল?

Advertisement

না, ব্যাপারটা মোটেই তেমন নয়। সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সোনম নিজেই জানিয়েছেন, ‘বয়েজ টক’ করবেন বলেই নাকি প্ল্যান করে গ্রুপ থেকে তাঁকে সরিয়ে দিয়েছিলেন স্বামী আনন্দ এবং দুলকির। মেয়েদের যদি ‘গার্লস টক’ হতে পারে ছেলেদের কেন নয়! গাড়ি, জুতো নিয়ে আলোচনা করবেন বলেই নাকি এমনটা করেছেন ওই দুই ‘দেশি বয়েজ’।

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় ‘ফলো’ থেকে শুরু করে খুনের হুমকি! কী বললেন অরুণিমা?

Advertisement

জনপ্রিয় লেখক অনুজা চৌহানের বেস্ট সেলিং উপন্যাস ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ প্রথম বার জুটি বেঁধেছেন সোনম এবং দুলকির। আর ওই ছবির শুটিং এর সময়েই নাকি আনন্দ এবং দুলকিরের মধ্যে বেজায় ভাব জমে গিয়েছে, জানালেন সোনম। আনন্দ প্রসঙ্গে দুলকিরের বক্তব্য,“ও চমৎকার এক জন মানুষ, ওঁর সঙ্গে সহজেই মিশে যাওয়া যায়।”

‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ সোনমের চরিত্রটি একজন অ্যাড এজেন্সি কর্মীর। তাঁর বিপরীতে দুলকিরের চরিত্রটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের।আগামী ২০ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলছে ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন