sonu nigam

Sonu-Shaan: ব্যায়ামবীর না গায়ক! সোনু-শানের নতুন ‘লুক’-এ আঁতকে উঠলেন ভক্তরা

সুগঠিত পেশী। তাতে বাহারি ট্যাটু। শরীরচর্চার পোশাক ছাপিয়ে প্রকাশ্যে সোনু-শানের পেটাই চেহারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৫:৪৪
Share:

সোনু নিগম এবং শান

সুগঠিত পেশী। তাতে বাহারি ট্যাটু। শরীরচর্চার পোশাক ছাপিয়ে প্রকাশ্যে পেটাই চেহারা। হাতে মাইক্রোফোনের বদলে ব্যায়ামের ব্যাগ। মঞ্চ ছেড়ে সোনু নিগম, শান জিমে! দুই শিল্পীর এ হেন পরিবর্তন দেখে হতভম্ভ অনুরাগীরা। কণ্ঠশিল্পী নাকি ব্যায়ামবীর! আঁতকে উঠে প্রশ্নও তুলেছেন সবাই।

Advertisement

সদ্য পেরিয়েছে সোনু নিগমের জন্মদিন। ইনস্টাগ্রামে বন্ধুকে শুভেচ্ছা জানিয়েছেন শান। লিখেছেন, ‘আরও একটি বছর যোগ হল জীবনে। আরও আনন্দ, উন্নতি হোক।' দু’জনের শরীরচর্চার একটি ছবিও ভাগ করে নিয়েছেন সেই সঙ্গে। সেই ছবি দেখেই চমকে গিয়েছেন অনুরাগীমহল।

শারীরিক পরিবর্তনের মতোই নিজেদের পেশাগত জীবনেও বদল এনেছেন সোনু-শান। শান আগে সপ্তাহে দু'টি রেকর্ডিং করতেন। এখন সেটি বছরে এক বার করেন। বদলে ইউটিউবে শানের নিজস্ব গান বেশি শোনা যাচ্ছে। অন্য দিকে সোনু ‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কের পরে বলেছিলেন, আপাতত রিয়্যালিটি শো থেকে তিনি দূরে থাকবেন। যদিও সেই পথে হাঁটছেন না শিল্পী। খবর, খুব শিগগিরিই জাতীয় স্তরের বিচারক সোনু আঞ্চলিক রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’-এর বিচারক হচ্ছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন