Entertainment News

রাজনীতিতে যোগ দিচ্ছেন সোনু নিগম?

বলি সূত্রের খবর, বিভিন্ন রাজনৈতিক দল থেকে সোনুকে নাকি যোগদানের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০১৯ ১৬:২৭
Share:

সোনু নিগম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সামাজিক হোক বা রাজনৈতিক— বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মুখ খোলেন গায়ক সোনু নিগম। কখনও মিটু মুভমেন্ট, কখনও লাউডস্পিকারে আজান চালানো, কখনও বা পাবলিক প্লেসে জাতীয় সঙ্গীত গাওয়া। তার জন্য ট্রোলিংও সামলাতে হয়। কিন্তু তাতে থোড়াই কেয়ার! সত্যি কথা স্পষ্ট ভাবে বলতে পছন্দ করেন তিনি। আর এ অভ্যেস নাকি ছাড়তে পারবেন না। এ হেন সোনু নাকি রাজনীতিতে যোগ দিচ্ছেন?

Advertisement

বলি সূত্রের খবর, বিভিন্ন রাজনৈতিক দল থেকে সোনুকে নাকি যোগদানের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। এ প্রসঙ্গে সংবাদ সংস্থাকে ইমেল মারফত্ সোনু বলেছেন, ‘এই মুহূর্তে আমি রাজনীতির জন্য তৈরি নই। হ্যাঁ, অফার পেয়েছি। কিন্তু খুব বিনয়ের সঙ্গেই সেগুলো ফিরিয়ে দিয়েছি।’

সদ্য লোকসভা ভোটে বিজেপির বিপুল জয়ের পর নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানিয়েছেন সোনু। বলিউডের বহু সেলেবই যদিও অভিনন্দন জানিয়েছেন। তবুও এই ঘটনা থেকেই বলি মহলের অনেকের ধারণা, সম্ভবত গেরুয়া দল থেকেই প্রস্তাব দেওয়া হয়েছিল সোনুকে। যদিও প্রকাশ্যে কোনও দলের নামই তিনি বলেননি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন কৌশানী?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন