sonu nigam

Sonu Nigam: সোনু নিগমের গলায় ‘খেলা হবে’ স্লোগান! অভিষেকের আমন্ত্রণে আসছেন বাংলায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তিনি আসছেন পশ্চিমবঙ্গে। তবে কি রাজনীতির ময়দানে পা রাখছেন সোনু?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৯:৩০
Share:

অভিষেকের ডাকে কলকাতায় আসছেন সোনু।

‘খেলা হবে’!

২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলের এই স্লোগান এ বার সোনু নিগমের গলায়। তবে কি রাজনীতির ময়দানে পা রাখছেন সোনু?

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ২০ সেকেন্ডের একটি ভিডিয়োয় রয়েছে যাবতীয় উত্তর। আপাতত রাজনীতিতে যোগ দিচ্ছেন না সোনু। তবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে তিনি আসছেন পশ্চিমবঙ্গে। ভিডিয়োয় সোনু বলছেন, “ নমস্কার। ৫ ডিসেম্বর ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে আমি আসছি আমার প্রিয় বন্ধু অভিষেকের জন্য। সকলের সঙ্গে দেখা হবে।” এই বার্তা দিয়ে ভিডিয়োটি শেষ করার ঠিক আগেই সোনু বলে ওঠেন, “খেলা হবে।”

Advertisement

আক্ষরিক অর্থে খেলার জন্যই বাংলায় আসছেন সোনু। ডায়মন্ড হারবারে এমপি কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসবেন তিনি। নিজের লোকসভা কেন্দ্রে স্থগিত হয়ে যাওয়া ফুটবলের প্রতিযোগিতা শুরু করেছেন অভিষেক। ২০১৭ সাল তৃণমূল সাংসদের উদ্যোগে ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের ক্লাবগুলিকে নিয়ে শুরু হয় এমপি কাপ। কিন্তু করোনা অতিমারির প্রকোপে গত বছর তা বন্ধ ছিল। তবে এ বার ফের উদ্যোগ নিয়ে এই প্রতিযোগিতা চালু করলেন অভিষেক। অতিথি হিসবে আসবেন সোনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন