Sonu Sood

গরিবের বিপদে এত যে দান করেন সোনু, টাকা পান কোথা থেকে? খোলসা করলেন নিজেই

কত মানুষের কত বিপদে জড়িয়ে গিয়েছেন সোনু সুদ। কিন্তু এত বিপুল অর্থ পান কোথা থেকে, জানালেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০২
Share:

গরিবের মসিহা তিনি। অর্থের জোগান পান কোথা থেকে, খোলসা করলেন সোনু। ছবি: সংগৃহীত।

একটা সময় তাঁর পরিচয় ছিল, তিনি বড় পর্দার ভিলেন। কিন্তু করোনা অতিমারি যেন সবটা বদলে দিল। রাতারাতি পর্দার ভিলেন হয়ে উঠলেন গরীবের ‘মসিহা’। লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করা, বিদেশে আটকে পড়া ভক্তকে উড়ানের টিকিট দিয়ে দেশে ফেরানো, দুঃস্থ পরিবারের বিকলাঙ্গ শিশুকে নতুন জীবন দান— কত মানুষের কত কল্যাণে যে জড়িয়ে গিয়েছে তাঁর নাম। কোটি কোটি টাকা খরচ করেছেন মানুষের কাজ করতে গিয়ে। তিনি হিন্দি সিনেমার পয়লা নম্বর নায়ক, এমনটাও নয়। তা হলে অর্থ আসে কোথা থেকে? উত্তর দেন সোনু।

Advertisement

এক সাক্ষাৎকারে সোনু জানান, তাঁর উপার্জনের উৎস ছবি থেকে আয়। এ ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা তাঁকে সাহায্য করেন এই কাজে। অনেক বিজ্ঞাপন করেন, সেটাও তাঁর আয়ের একটা উৎস।

সোনু জানান, যে সব ব্র্যান্ড দুঃস্থদের সাহায্য করে, তাঁদরে থেকে কোনও রকম পারিশ্রমিকই নেন না অভিনেতা। নিজের শ্রমের বিনিময়ে পারশ্রমিক না নিয়ে সাহায্য করেন দুঃস্থদের।

Advertisement

পঞ্জাবের মোগার এক কোণে বাবার কাপড়ের দোকান। কষ্টেসৃষ্টে বেড়ে উঠছিলেন সোনু। সঞ্চয় ভাঙিয়ে ছেলেকে নাগপুরে ইঞ্জিনিয়ারিং পড়তে পাঠিয়েছিলেন বাবা। তবে পড়া শেষ করে চাকরির চেষ্টার আগেই সোনু স্থির করেন, অভিনয়ই হবে তাঁর পেশা। যেমন ভাবা, তেমনই কাজ। ১৯৯৬ সালে মুম্বই পাড়ি। এ ভাবেই শুরু সোনুর বলিউডের সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন