Sonu Sood

‘তোমায় মারলে মানুষ আমায় অভিশাপ দেবে’, সোনুকে বলেন চিরঞ্জীবী

সোনু জানিয়েছেন, ২০২০ সাল তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অনেক পরিবর্তন এনে দিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৫:৪১
Share:

সোনু সুদ।

লকডাউনে পথে নেমে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু সুদ। অভিনেতার ব্যক্তিগত এই উদ্যোগ কার্যত ঘুরিয়ে দিয়েছে তাঁর কেরিয়ারের অভিমুখ।

খলনায়ক হিসাবে ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করা সোনুর কাছে উপচে পড়ছে ছবির অফার। শুধু তাই নয়, তাঁকে নায়ক হিসাবে পেতে চাইছেন ছবির পরিচালক থেকে প্রযোজক সকলেই। ‘দবং’, ‘সিম্বা’, ‘অরুন্ধতী’র মতো হিট ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়নোর পরে ইন্ডাস্ট্রির আকস্মিক এই ভোল বদলে কিছুটা অবাক অভিনেতা নিজেও।

সোনু জানিয়েছেন, ২০২০ সাল তাঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অনেক পরিবর্তন এনে দিয়েছে। তাঁর কথায়, “এখন আমি নায়কের ভূমিকায় অভিনয়ের জন্য প্রচুর অফার পাচ্ছি। আমার হাতে ৪-৫টি অসাধারণ স্ক্রিপ্ট আছে। এটা আমার জীবনের একটা নতুন অধ্যায়। আশা করি এই পর্ব উপভোগ করব।”

Advertisement

আরও পড়ুন: ইউটিউবে রাজত্বের পর বলিউডে পা রাখতে চলেছেন ক্যারিমিনাটি

তাঁর দক্ষিণী ছবি ‘আচার্য’-র শ্যুটিং-এর সময় মারপিটের একটি দৃশ্যে সোনুর গায়ে হাত তুলতে পারেননি চিরঞ্জীবী। দক্ষিণী সুপারস্টার বলেছিলেন, সোনু ছবিতে থাকায় সমস্যা বেড়ে গিয়েছে কারণ তাঁর গায়ে তিনি হাত তুলতে পারবেন না। সোনুকে আঘাত করলে সাধারণ মানুষ তাঁকে অভিশাপ দেবে এমন মন্তব্যও করেন চিরঞ্জীবী।

Advertisement

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুশান্ত সিংহ রাজপুতের বাবা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন