কেরিয়ার কি অস্তাচলে?

সলমন যথাসাধ্য চেষ্টা করেছেন সুরজের কেরিয়ারের হাল ধরতে। কিন্তু তিনিই বা কত করবেন! তাঁর মেন্টরশিপের ছায়ায় তো আরও অনেকেই আছেন

Advertisement
শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৯ ০০:০০
Share:

সুরজ পাঞ্চোলি

চার বছর আগে তাঁর প্রথম ছবি মুক্তি পেয়েছিল। দ্বিতীয় ছবিও পেয়ে গিয়েছিলেন। কিন্তু সুরজ পাঞ্চোলির সেই ছবি দিনের আলো দেখবে কি না সন্দেহ। সুরজকে লঞ্চ করেছিলেন সলমন খান। কিন্তু ‘হিরো’ বক্স অফিসে ব্যর্থ। পাশাপাশি জিয়া খানের মৃত্যু রহস্য থেকে এখনও অব্যাহতি পাননি আদিত্য পাঞ্চোলির পুত্র। এই পরিস্থিতিতে তাঁর কেরিয়ার যে সঙ্কটে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

সলমন যথাসাধ্য চেষ্টা করেছেন সুরজের কেরিয়ারের হাল ধরতে। কিন্তু তিনিই বা কত করবেন! তাঁর মেন্টরশিপের ছায়ায় তো আরও অনেকেই আছেন। সলমনের অনুরোধেই রেমো ডি’সুজ়া একটি ডান্স মুভিতে কাস্ট করেছিলেন সুরজকে। উল্টো দিকে ছিলেন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফ। সে ছবি এ বছর মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবিটি দেখে নির্মাতারা হতাশ। সলমনও খুশি ছিলেন না। তিনি কিছু অংশ ফের শুট করতে বলেন। তার পরেও ছবিটি নাকি আশাপ্রদ হয়নি। এর পর সলমনও নিজের দায় ঝেড়ে ফেলেন। শোনা যাচ্ছে, নির্মাতারা মোটামুটি ছবিটি দাঁড় করিয়ে অনলাইনে ছেড়ে দিতে চান।

ওই ছবিটি দিয়েই বলিউডে ডেবিউ করার কথা ছিল ইসাবেলার। তবে তাঁর জন্য বিকল্প ভেবে নিয়েছেন সলমন। ভগ্নীপতি আয়ুশ শর্মার সঙ্গে কাজ করবেন ইসাবেলা। সুরজের ‘স্যাটেলাইট শ‌ঙ্কর’ মুক্তির কথা সামনে। সেই ছবি কি সুরজের কেরিয়ার পোক্ত করতে পারবে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন