Entertainment Nees

#মিটু নিয়ে কথা বললে তো হাসি-ঠাট্টা হয়েছে, বিস্ফোরক সোফি

সদ্য এক সাক্ষাত্কারে সোফি জানিয়েছেন, #মিটু নিয়ে প্রবল আলোড়ন হয়েছে আমেরিকায়। কিন্তু এখানে খুব কম লোক এটা নিয়ে কথা বলেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:২৯
Share:

সোফি চৌধুরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

#মিটু ঝড়ে কয়েক মাস আগেও উত্তাল ছিল সিনে দুনিয়া। তনুশ্রী দত্ত প্রথম নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। তার পর একের পর এক মুখ খুলেছেন বহু তারকা। কিন্তু এত বড় বিষয়টিকে বেশির ভাগ মানুষই সিরিয়াসলি নেননি বলে দাবি করলেন গায়িকা সোফি চৌধুরি।

Advertisement

সদ্য এক সাক্ষাত্কারে সোফি জানিয়েছেন, #মিটু নিয়ে প্রবল আলোড়ন হয়েছে আমেরিকায়। কিন্তু এখানে খুব কম লোক এটা নিয়ে কথা বলেছেন। ইন্ডাস্ট্রির বড় তারকারাই চুপ করে থেকেছেন। যাঁরা মুখ খুলেছেন, তাঁদের নিয়ে হাসি-ঠাট্টা হয়েছে। তবে সোফি মনে করেন, এ দেশে #মিটু-র পরে অনেকে হয়তো ভুল কাজ করার আগে দু’বার ভাববেন।

শুধু গান নয়, মডেলিং এবং অভিনয়ও করেছেন সোফি। তবে তিনি নিজে নাকি কখনও এ ধরনের সমস্যায় পড়েননি। কিন্তু বহু মহিলা এই সমস্যা কাটিয়ে উঠেছেন। তাই যাঁরা #মিটু নিয়ে মুখ খুলছেন, তাঁদের কথা নিয়ে মজা না করাই শ্রেয় বলে মনে করেন তিনি।

Advertisement

আরও পড়ুন, মিটু বিতর্ক নিয়ে প্রশ্নোত্তর

আরও পড়ুন, শাহিদ অতটা বুড়োও নয়, কেন বললেন কিয়ারা?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন