Khorkuto

সৌজন্য এবং গুনগুনের দূরত্ব বাড়ছে, আচমকা শ্রীময়ীর আবির্ভাব

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রচারমূলক গানে একসঙ্গে দেখা গেল চ্যানেলের সব ধারাবাহিকের চেনা মুখদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৩:২৭
Share:

ভাবছেন তো এই পাঁচমিশালি ব্যাপারটা আসলে ঠিক কী? 

ছেদ পড়েছে সৌজন্য এবং গুনগুনের সম্পর্কে। প্রেমের পথে কাঁটা হয়ে অনন্যা অর্থাৎ তিন্নি দিদি। বিষাদের জল এত দূর গড়িয়েছে যে মেঘমালা এবং সুকল্যানের বিয়ের ঘটকালি করেও আনন্দ করতে পারল না গুনগুন। তার উপর আবার তার ‘ক্রেজি’ ‘জানেমন জানেমন’ গানে গলা মিলিয়েছিল অনন্যার সাথে। নিজেকে কি আর ঠিক রাখতে পারে গুনগুন? বাংলায় একটা চিঠি লিখে শ্বশুরবাড়ি থেকে বিদায় নেবে সে। কিন্তু এ কি! তার মধ্যেই প্রায় নাচানাচি শুরু করল দর্শকের ‘সৌগুন’। একা নয় আবার। সঙ্গে রয়েছে শ্রীময়ী। তাদের সঙ্গেই আবার এসে যোগ দিল শঙ্খ এবং মোহর।

Advertisement

ভাবছেন তো এই পাঁচমিশালি ব্যাপারটা আসলে ঠিক কী?

আসলে পাঁচমিশালি না! সবমিশালি বললে ভাল হয়। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রচারমূলক গানে একসঙ্গে দেখা গেল চ্যানেলের সব ধারাবাহিকের চেনা মুখদের। জবা-পরম, চারু-আর্য, নোয়া-কিয়ান, মাম্পি-রাজা, শান্টু-পূর্ণা এবং বাকিরাও সামিল হয়েছে চাঁদের হাটে। বাড়তি পাওনা হিসেবে ছিল মিঠুন চক্রবর্তী এবং যিশু সেনগুপ্তর খুনসুটি। কিছুদিনের মধ্যেই সম্প্রচারিত হবে মূল অনুষ্ঠান। তবে এখন থেকেই ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে অনুষ্ঠানের জন্য তারকাদের নাচের মহড়া এবং আরও অন্যান্য প্রস্তুতির ঝলক । পছন্দের চরিত্রদের একসঙ্গে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন