Soumitra Chatterjee

কোভিডে আক্রান্ত সৌমিত্র-কন্যা পৌলমী

কোভিডে আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী বসু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ১৬:৪৮
Share:

করোনা কেড়ে নিয়েছে বাবাকে। পৌলমী এ বার নিজেও আক্রান্ত কোভিডে।—ফাইল চিত্র

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে পৌলমী বসু কোভিডে আক্রান্ত। তাঁর সঙ্গে যখন ফোনে যোগাযোগ করা হয়, তিনি টানা বেশি ক্ষণ কথা বলতে পারছিলেন না। তাঁর শ্বাসকষ্টও টের পাওয়া গিয়েছে টেলিফোনের অন্য প্রান্ত থেকে। স্বল্পকথায় সৌমিত্র-কন্যা জানান, ‘‘আমার কোভিড সংক্রমণ হয়েছে। শরীর বেশ দুর্বল। তবে চিকিৎসক এখনই হাসপাতালে ভর্তি হওয়ার কথা বলেননি। বাড়িতেই থাকতে বলেছেন। তাঁদের পরামর্শ মতো ওষুধ খাচ্ছি এবং নিয়ম মেনে চলছি।’’

Advertisement

গত বছরে শেষে সৌমিত্র চট্টোপাধ্যায় কোভিডে আক্রান্ত হয়েই প্রথমে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। যদিও পরে তাঁর কোভিড সেরে যায়, কিন্তু তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। নভেম্বরের ১৫ তারিখ তাঁর মৃত্যু হয়। আবার চট্টোপাধ্যায়-পরিবারে কোভিডের সংক্রমণ ধরা পড়ল।

সৌমিত্র চট্টোপাধ্যায় যখন কোভিডে আক্রান্ত হন, পৌলমী প্রায় গোটা বিষয়টাই শক্ত হাতে সামলেছিলেন। অভিনেতার মৃত্যুর পরেও মনের জোর ধরে রেখে সব দায়িত্বই পালন করেন তিনি। যে দিন দেশে করোনার টিকাকরণ শুরু হল, সে দিন থেকেই চট্টোপাধ্যায়-পরিবারে আবার কোভিড সংক্রমণ, চিন্তায় ফেলেছে পরিবারের বাকিদের। যদিও পৌলমী ছাড়া পরিবারের আর কারও অসুস্থতার কথা এখনও জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন: পূজা ভট্টের সঙ্গে লিভ ইন থেকে কঙ্কনার সঙ্গে বিচ্ছেদ, ব্যক্তিগত জীবনেও স্থায়িত্ব নেই রণবীরের

আরও পড়ুন: বড় পর্দা থেকে বেরিয়ে এ বার ‘মাচা’তে একসঙ্গে যশ-নুসরত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন