×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

বড় পর্দা থেকে বেরিয়ে এ বার ‘মাচা’তে একসঙ্গে যশ-নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জানুয়ারি ২০২১ ১৫:২০
নুসরত-যশ।

নুসরত-যশ।

টলিউডে পাওয়ার কাপলের ঘাটতি পূরণের দায়িত্ব নিয়েছেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক একটি পোস্টার বলছিল, এ বার বড় পর্দা থেকে বেরিয়ে জুটি হিসাবে নানা স্টেজ শো অর্থাৎ চলতি বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরত। সেই কথা সত্যি করেই মানুষের আরও কাছাকাছি মঞ্চে গিয়ে পৌঁছলেন নায়ক-নায়িকা।

গত শুক্রবার রাতে নদিয়ার কুলগাছিতে ‘মাচা’ করলেন টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির দুই তারকা। করোনা অতিমারির মধ্যেও পছন্দের তারকা জুটিকে দেখতে ছিল অনুরাগীদের ভিড়। চোখ ধাঁধানো পোশাক আর মেক আপে নয়, এক্কেবারে সাদামাটা লুকে এসে উপস্থিত হয়েছিলেন নুসরত। কালো ট্র্যাক প্যান্টস এবং হুডির সঙ্গে একটা পনিটেল, ঠোঁটে হালকা লিপস্টিক। সাংসদ-অভিনেত্রী যেন পাশের বাড়ির মেয়ে। যশকে দেখা গেল সাদা টি-শার্ট এবং ডেনিমে। হাসিমুখে উদ্যোক্তাদের হাত থেকে ফুলের স্তবক গ্রহণ করলেন দু’জন।

জানা যাচ্ছে, সন্ধ্যে ৭টার দিকে মঞ্চে উঠেছিলেন তাঁরা। প্রায় ৪ ঘণ্টা নিজেদের ছবির গান এবং সংলাপে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন ‘যশরত’। শেষের দিকে নাকি হিন্দি গানেও একসঙ্গে গলা মিলিয়েছেন দু’জন। এত দিন শুধুমাত্র বড়পর্দায় দেখে আসা দুই তারকাকে এত কাছে পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত সাধারণ মানুষ।

আরও পড়ুন: নায়ক-পরিচালক-লেখক সব ভূমিকায় ব্যর্থ, রানির প্রথম নায়ক আমজাদপুত্র শাদাব এখন বিস্মৃত

দু'জনের প্রেমের গুঞ্জনের মাঝে অনেকের মনে প্রশ্ন — কোনও রাখঢাক না রেখেই কি এ ভাবে একটু একটু করে নিজেদের মনের ইচ্ছেগুলো সকলের সামনে নিয়ে আসছে টলিউডের এই পাওয়ার কাপল?

নুসরত নিজের যদিও এ বিষয়ে কথা বলতে রাজি নন। অভিনেত্রী-সাংসদ মনে করেন মানুষ শুধুমাত্র কাজ এবং অভিনয়ের নিরিখেই তাঁকে বিচার করতে পারে। ব্যক্তিগত পরিসরে প্রবেশের অনুমতি কাউকে দেবেন না বলে সাফ জানিয়েছেন তিনি। অন্য দিকে এই মুহূর্তে যশের মুখেও কুলুপ।

সূত্রের খবর, রাজস্থানে যশ-নুসরতের সঙ্গে ছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

Advertisement

তনুশ্রীর ইনস্টাগ্রাম বলছে, ‘যশরত’-এর মতোই তিনিও রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছিলেন। ‘ট্রাভেল ডায়েরিজ’ থেকে বেশ কিছু ছবিও তিনি শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। কিন্তু যশ, নুসরত বা তনুশ্রীর প্রোফাইল ঘেটে দেখলে, একসঙ্গে তাঁদের কোনও ছবি পাওয়া যায় না। অন্য দিকে, যশ-নুসরতের অজমের দরগায় একসঙ্গে যাওয়ার যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল, সেখানেও তনুশ্রীর দেখা মেলেনি।


A post shared by Tnusree C (@tonushree_10)

তনুশ্রীর সঙ্গে আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করলে তিনি বলেন, অজমেরে উপস্থিত থাকলেও যশ এবং নুসরতের সঙ্গে তাঁর দেখা হয়নি। অকারণেই তাঁদের নিয়ে গুজব রটানো হচ্ছে বলে মনে করেন অভিনেত্রী।

আরও পড়ুন: রুবিনার স্বামীর চোখে নিজের জন্য ভালবাসা দেখে‌ছেন রাখি, নতুন প্রেমের জন্য কী করবেন তিনি?

Advertisement