×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

রুবিনার স্বামীর চোখে নিজের জন্য ভালবাসা দেখে‌ছেন রাখি, নতুন প্রেমের জন্য কী করবেন তিনি?

নিজস্ব প্রতিবেদন  
কলকাতা ১৭ জানুয়ারি ২০২১ ১৩:৪৪
অভিনব শুক্ল ও রাখি সবন্ত

অভিনব শুক্ল ও রাখি সবন্ত

রুবিনার স্বামীর প্রেমে পড়ে গেলেন রাখি সবন্ত? অভিনেতা অভিনব শুক্লকে পাওয়ার জন্য যে কোনও কিছু করতে পারেন রাখি, এ কথা বলে দিলেন সকলের সামনে।

গত এপিসোডে রাখি সবন্তের স্বীকারোক্তি দেখে মাথায় হাত বিগ বস ১৪-র দর্শকদের। সকলের মনে একটাই প্রশ্ন, নিজের স্বামী রীতেশের দেখা না পেয়ে পেয়েই কি রাখির এই অবস্থা? একেই অভিনেত্রী রুবিনা দিলায়ক ও তাঁর স্বামী অভিনব শুক্ল একে অপরকে ডিভোর্স দেওয়ার কথা ভাবছিলেন। বিগ বস-এ আসার পর তাঁদের সম্পর্ক ফের নতুন মোড় নিয়েছে। এমনটা অনেক আগেই জানিয়েছিলেন রুবিনা ও অভিনব। তারই মধ্যে তৃতীয় ব্যক্তির আগমনে দাম্পত্য জীবনের পরিণতি কী হবে, তা নিয়ে চিন্তিত রুবিনা-অভিনবপ্রেমীরা।

কিছু দিন আগে অভিনবকে চুরি করে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন রাখি। ‘হট’ অভিনবের প্রতি যে তাঁর ভাল লাগা তৈরি হয়েছে, তা জানিয়েছিলেন। তার পরে দেখা গিয়েছিল, অভিনবের কাছে রাখি আবদার করেছিলেন, তাঁকে শাড়ি পরিয়ে দিতে হবে। প্রথমে রাজি না হলেও শেষে বাধ্য হয়েছিলেন অভিনব।

Advertisement

আরও পড়ুন: তারকা সহ ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারলেন ইন্দ্রাশিস রায়

এ বারে একেবারে প্রেমের কথা বলে দিলেন রাখি সবন্ত। শুধু তাই নয়, জানিয়ে দিলেন, তাঁর জন্য তিনি সব কিছু করতে পারেন। আর অভিনবের চোখেও নিজের জন্য ভালবাসা দেখতে পেয়েছেন বলে রাখির দাবি।

আরও পড়ুন: খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন মৌনি! পাত্র কে?

Advertisement