×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

তারকা সহ ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারলেন ইন্দ্রাশিস রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জানুয়ারি ২০২১ ০৭:০০

বিয়ে করলেন ‘গানের ওপার’ খ্যাত ‘টিনটিন’। দীর্ঘ দিনের প্রেমিকা সৌরভী তরফদারের সঙ্গে গাঁটছড়া বাঁধার কাজটি বেশ গোপনেই সারলেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। গড়িয়ার কাছে একটি ব্যানকোয়েট হলে রেজিস্ট্রি হল তাঁদের। উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির কাছের মানুষেরা।

কৌশিক সেন, সৌরভ দাস, অনিন্দিতা বসু, গৌরব চক্রবর্তী, দেবলীনা কুমার সহ আরও অনেকে তাঁদের মিলনের সাক্ষী ছিলেন। অনিন্দিতা বসু ইনস্টাগ্রামে অনুষ্ঠানের একটি ছবিও পোস্ট করেছেন। দম্পতির সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন যুগল। দ্বিতীয় ছবিতে কেবল দম্পতির প্রেম ধরা পড়েছে। ক্যাপশনে লেখা, ‘হিচড, টিনটিন অ্যান্ড হিজ ফরেভর’।

মিরচি-র উচ্চপদে চাকরি করেন সৌরভী। তিনিও নিজের জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ মুহূর্তের ছবি শেয়ার করেছেন ফেসবুকে। নব দম্পতির ছবি। ক্যাপশনে প্রেম প্রকাশ কনের। ‘জীবনের প্রতিটা দিন যে ভাবে কল্পনা করেছিলাম, ঠিক সেটাই তুমি।’ সঙ্গে তাঁর বন্ধুদের জানিয়ে দিলেন যে পৃথিবী সুস্থ হয়ে উঠলে বড় করে সকলের সঙ্গে তাঁদের আনন্দমুহূর্তটাকে পালন করবেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন: বাড়ির দরজায় কোনও দিন তালা লাগাত না বচ্চন পরিবার, কেন জানেন?

ইন্দ্রাশিসের ক্যাপশনে ধরা পড়ল প্রতিশ্রুতির কথা। ছবিতে দেখা যাচ্ছে, ইন্দ্রাশিসের মাথা নীচু। গলায় বরমালা পরিয়ে দিচ্ছেন সৌরভী। লেখা, ‘বাওড অ্যান্ড ভাওড।’ অর্থাৎ, ‘মাথা নীচু করে কথা দিলাম তোমায়’।

আরও পড়ুন: এ বারে স্বত্ব চুরির দায় কঙ্গনার ঘাড়ে, বিপদে ‘মণিকর্ণিকা ২’

Advertisement