Jagaddhatri Serial

বহু মাস পরে টিআরপি তালিকায় এক নম্বরে ‘জগদ্ধাত্রী’, সূর্য-দীপাকে হারিয়ে কী বললেন স্বয়ম্ভু?

টানা ১১ মাস টিআরপি তালিকায় এক নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু চলতি সপ্তাহে সব কিছু বদলে গিয়েছে। এক নম্বরে উঠে এসেছে ‘জগদ্ধাত্রী’।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৫:০১
Share:

সৌম্যদীপ মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

অনেক মাস পরে প্রথম স্থান ফিরে পেয়েছে জ্যাস সান্যাল এবং স্বয়ম্ভু। একটা সময় টানা এক নম্বরে ছিল ‘জগদ্ধাত্রী’। কিন্তু তার পর তাদের অনেকটা পিছিয়ে দিয়ে এগিয়ে গিয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’। এক দিকে জ্যাস এবং স্বয়ম্ভু, অন্য দিকে দীপা এবং সূর্য— প্রতি সপ্তাহে চলে জোরদার প্রতিযোগিতা। তবে দুর্গাপুজোর এক সপ্তাহ পর পাশা বদলে গেল। এই সপ্তাহে সব সিরিয়ালেরই নম্বর অনেকটা কমেছে। টানা ১১ মাস ধরে এক নম্বরে থাকা ‘অনুরাগের ছোঁয়া’ পিছিয়ে পাঁচ নম্বরে। এত দিন পরে প্রথম স্থান পেয়ে খুশি ‘জগদ্ধাত্রী’র টিম। একে অপরকে তারা সমানে টক্কর দিয়েই যাচ্ছে।

Advertisement

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ মুখোপাধ্যায় বলেন, “এমন টক্কর বলবেন না। জীবনে যেমন ওঠা-পড়া থাকে এ ক্ষেত্রেও বিষয়টা তেমনই। প্রথম হলে তো আনন্দ লাগবেই। প্রথম দিন থেকে এখনও পর্যন্ত দর্শকের আমাদের নিয়ে আগ্রহ আছে, এটা ভাবতে ভাল লাগে। গল্পই হল নায়ক বা নায়িকা যা-ই বলুন না কেন। আমাদের গল্পে সব রকমের উপাদান পাবেন অনুরাগীরা। রহস্য, প্রেম, রাগারাগি সব কিছুই রয়েছে মিলিয়ে-মিশিয়ে। মানুষের আগ্রহ হারানোর জায়গা নেই।”

যদিও চলতি সপ্তাহে সব সিরিয়ালের নম্বরই কমেছে অনেকটা। অনেকের ধারণা, ক্রিকেট বিশ্বকাপের প্রভাব পড়েছে সিরিয়ালের উপর। তাই হয়তো দর্শক কিছুটা কম দেখছেন ছোট পর্দার গল্প। আগামী সপ্তাহে প্রথম স্থান পায় কারা? সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন