Sai Pallavi

শারীরিক নিগ্রহ, ‘মিটু’ প্রসঙ্গে এ কী বললেন সাই পল্লবী?

দক্ষিণ ভারতের অন্যতম সফল অভিনেত্রী সাই পল্লবী। চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করতে করতে অভিনয় যাত্রা শুরু করেন নায়িকা। এ বার অভিনয় জগতের মন্দ দিক নিয়ে কথা বললেন অভিনেত্রী।

Advertisement

সংবদা সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১২:৪৩
Share:

শারীরিক এবং মানসিক নিগ্রহ প্রসঙ্গে কী বললেন সাই পল্লবী? —ফাইল চিত্র।

সাই পল্লবী দক্ষিণী তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয়। চিকিৎসাবিদ্যার ছাত্রী ছিলেন তিনি। সেখান থেকে তাঁর নায়িকা হওয়ার যাত্রাটা অনেকটা স্বপ্নের মতো। তবে অভিনেত্রী হয়ে ওঠার যাত্রায় বেশ কিছু কঠিন পথ পার করতে হয়েছে তাঁকে। অভিনয়ের জীবনের অনিশ্চয়তা নিয়ে বরাবরই তাঁর ধারণা ছিল। কিন্তু কবে যে এই পেশার প্রেমে পড়ে যান, তা তো বুঝতেই পারেননি। চলচ্চিত্র জগতে কাজ করার যেমন কিছু সুবিধা আছে, তেমনই রয়েছে কিছু অসুবিধাও।

Advertisement

বেশ কিছু বছর ধরেই ‘মিটু’ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রীরা। ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার জন্য অনেক সময়ই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। এই ‘মিটু’ এবং শারীরিক মানসিক নিগ্রহ প্রসঙ্গেই এ বার মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন,“শারীরিক নিগ্রহ বা নির্যাতন তো অনেক দূরের কথা। যদি কেউ যদি নোংরা ভাষায় কথা বলে, অথবা যদি কোনও ভাবে আকারে-ইঙ্গিতেও মনে হয় যে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা হলে মুখ বন্ধ রাখা কখনও উচিত নয়। সঙ্গে সঙ্গে প্রতিবাদ জানানো দরকার।”

প্রসঙ্গত, শোনা যাচ্ছে, ‘পুষ্পা’র দ্বিতীয় ভাগে দেখা যেতে চলেছে সাই পল্লবীকে। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে অল্লু অর্জুনের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে। অন্য দিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন আরও এক দক্ষিণী তারকা ফাহাদ ফাসিল। ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে ফাহাদ ফাসিলের বিপরীতেই দেখা মিলবে অভিনেত্রী সাই পল্লবীর। শোনা যাচ্ছে, আগামী কিছু দিনের মধ্যে ছবির শুটিংয়ে যোগ দেবেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন