Rajinikanth

১৭১-এর পরেই যবনিকা পতন? রজনীকান্তের ‘শেষ ছবি’ নিয়ে জল্পনা তুঙ্গে

বিনোদন জগতে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল নক্ষত্রের নাম রজনীকান্ত। নিজের কর্মজীবনে এখনও পর্যন্ত দেড়শোর বেশি ছবিতে কাজ করে ফেলেছেন দক্ষিণী তারকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২০:২৯
Share:

৫ দশকের দীর্ঘ অভিনয় জীবনে কি ইতি টানতে চলেছেন রজনীকান্ত? ছবি: সংগৃহীত।

দক্ষিণ ভারতের বিনোদন জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র রজনীকান্ত। গত ৫ দশক ধরে দর্শকের মনোরঞ্জন করছেন তিনি। তাঁর অভিনয় মন কেড়েছে অসংখ্য অনুরাগীর। দক্ষিণী সিনেমাকে জনপ্রিয় করে তোলায় তাঁর অবদান অস্বীকার করা যায় না। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে, রজনীকান্তের ৫ দশকের বেশি সময়ের কর্মজীবন নাকি ফুরিয়ে এল বলে। খবর, নিজের ১৭১ তম ছবির কাজ শেষ করে নাকি অভিনয় জীবনকে বিদায় জানাতে চান রজনীকান্ত। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে জল্পনা, ছবি নির্মাতা লোকেশ কনগরাজের সঙ্গে এই ছবিতে কাজ করেই পেশাদার অভিনেতা হিসাবে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।সম্প্রতি এক সাক্ষাৎকারে নামজাদা তামিল ছবি নির্মাতা ও অভিনেতা মিশকিন জানান, ১৭১তম ছবিতে কাজ করার পরেই নাকি যবনিকা পতন হতে চলেছে রজনীকান্তের অভিনয় জীবনে। লোকেশ কনগরাজের বহু প্রতীক্ষিত এই ছবিতে অভিনয় করছেন মিশকিনও। তিনি জানান, নিজের অভিনয় জীবনের এই মাইলফলক ছবির জন্য লোকেশ কনগরাজের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রজনীকান্ত। পেশাদার অভিনেতা হিসাবে নিজের শেষ অধ্যায় যাতে নিখুঁত হয়, সব রকম ভাবে তা নিশ্চিত করতে চান থালাইভা। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি রজনীকান্ত নিজে।

Advertisement

আপাতত মেয়ে ঐশ্বর্যা পরিচালিত ছবি ‘লাল সালাম’-এর কাজ নিয়ে ব্যস্ত রজনীকান্ত। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির প্রথম ঝলকও। ছবির শুটিংয়ের জন্য মুম্বইয়ে যাতায়াতও বেড়েছে তাঁর। ‘লাল সালাম’ ছবিতে ‘মইদিন ভাই’-এর চরিত্রে দেখা যেতে চলেছে রজনীকান্তকে। ইতিমধ্যেই ‘জেলার’ ছবির কাজও শেষ করে ফেলেছেন তিনি। ওই ছবিতে মোহনলাল, জ্যাকি শ্রফের মতো অভিনেতাদের সঙ্গে দেখা যেতে পারে দক্ষিণী তারকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন