Haami 2

হুডখোলা অস্টিন গাড়ি, মিকি, ডোরেমনদের নিয়ে জমজমাট লাল্টু আর মিতালির সংসার

প্রকাশ্যে এল ‘হামি ২’-এর নতুন গান। প্রায় আটাত্তর জন খুদেকে নিয়ে জমজমাট অনুষ্ঠান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৯:০৭
Share:

লাল্টু-মিতালির মিষ্টি রসায়ন দেখতে ভিড়ও জমিয়েছিলেন কচিকাঁচা থেকে শুরু করে তাদের মা-বাবারাও।

লাল হলুদ বেলুন দিয়ে সাজানো হুডখোলা অস্টিন গাড়ি৷ অতি কষ্টে ব্রেক কষে কষে এগোচ্ছে পুরনো এই বিলেতি গাড়ি। স্টিয়ারিং ধরেছেন লাল্টু মণ্ডল। পাশে বসে স্ত্রী মিতালি মণ্ডল৷ আর পিছনে তাঁদের আদরের দুই খুদে৷ দক্ষিণ কলকাতার রাস্তায় লাল্টু, মিতালিকে দেখার জন্য ভিড়ও জমিয়েছিলেন কচিকাঁচা থেকে শুরু করে তাদের মা-বাবারাও। ভাবছেন, এত উত্তেজনার কী আছে? এটাই তো স্বাভাবিক। এই ভাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং গার্গী রায়চৌধুরীকে কেউ দেখেছেন কখনও?

Advertisement

প্রকাশ্যে এল ‘হামি ২’-এর নতুন গান।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালক জুটির পরবর্তী ছবি ‘হামি ২’ আসছে। অন্য মুডে ধরা দিলেন পরিচালক অভিনেতা শিবপ্রসাদ ও গার্গী। এক দিকে ডোরেমন, মিকি মাউসদের ভিড়, অন্য দিকে ম্যাজিক— জমজমাট রবিবার।

লাল সাদা বেলুন দিয়ে সাজানো হুডখোলা অস্টিন গাড়ি৷

মুক্তি পেল ছবির নতুন গান ‘নো চাপ’। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছেও খুদেরা— ঈশান দাস, রোহন দাস, ঐন্দ্রিলা সান্যাল এবং শর্মিষ্ঠা দেবনাথ।

Advertisement

জীবন কাজের চাপ, দায়িত্বে জর্জরিত। সেই চাপই হয়তো কিছুটা হালকা করবে এই গান। পরিচালকের কথায়, ‘‘শুধু ছোটদের জন্য নয়, বড়দের জন্যও তৈরি করা হয়েছে এই ছবি। আশা করি, এত দায়িত্বের ভিড়ে একটু নিশ্বাস নিতে পারবেন সবাই।’’ ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘হামি ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন