Kriti Sanon

প্রেমে পড়েছেন কৃতি শ্যানন ও প্রভাস? নয়া সমীকরণের গুঞ্জনে ভাসছে বলিপাড়া

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই সিনেমাতেই এক সঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৩৭
Share:

প্রভাস ও কৃতি শ্যানন। ফাইল চিত্র।

বলিপাড়া জুড়ে যেন প্রেমেরই মরশুম! অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ক্রিকেটার শুভমন গিলের রসায়নের গুঞ্জনে যখন মত্ত বি-টাউন, ঠিক এমন সময়েই আরও এক নায়িকার প্রেমে পড়ার খবর ঘিরে জোর চর্চা শুরু হল। নতুন প্রজন্মের নায়িকা কৃতি শ্যানন নাকি দক্ষিণী তারকা প্রভাসের প্রেমে হাবুডবু খাচ্ছেন!

Advertisement

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই সিনেমাতেই এক সঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা। তবে, এ ব্যাপারে কেউই মুখ খোলেননি।

সূত্রের খবর, ছবির শ্যুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়েছে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তাঁরা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শো-য়ে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের ওই শোয়ে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এর পর থেকেই দু’জনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

Advertisement

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই নানা প্রেমের গুঞ্জন বাতাসে ভাসে। সম্প্রতি তেমনই গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তরাঁয় এক সঙ্গে দেখা দিয়েছিল সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে। সারা-শুভমনকে প্রেমের গুঞ্জনের মধ্যেই যে ভাবে কৃতি ও প্রভাসের নাম উঠে এল, তা নিয়ে সরগরম বি-টাউন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন