Kamala O Sreeman Prithwiraj

সিরিয়াল পাড়ায় গুঞ্জন, শেষের পথে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের সিরিয়াল

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে কাঞ্চনের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে আপ্লুত হয়ে পড়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। কিন্তু শোনা যাচ্ছে, মাত্র কয়েক মাসেই শেষ এই সিরিয়াল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৮:২৫
Share:

কাঞ্চন-শ্রীময়ী। ছবি: সংগৃহীত।

মার্চ মাসের মাঝামাঝি সময় শুরু হয়েছিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। মাত্র আট মাসের মাথায়ই নাকি শেষ হচ্ছে এই সিরিয়াল। সিরিয়াল পাড়ার অন্দরে গুঞ্জন এমনটাই। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই হবে শেষ পর্বের সম্প্রচার। ইদানীং বেশির ভাগ গল্পের মেয়াদই সাত থেকে আট মাস। এমনও ঘটেছে যে মাত্র তিন মাসেও শেষ হয়ে গিয়েছে সিরিয়াল।

Advertisement

এই সিরিয়ালের শুরুর দিকে টিআরপি নম্বর ভালই দেখা গিয়েছিল। প্রথম দশে জায়গা করে নিয়েছিল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এই সিরিয়ালের মাধ্যমেই বহু বছর পর ক্যামেরার সামনে একসঙ্গে দেখা গিয়েছিল অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এবং তাঁর চর্চিত বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে। শোনা যাচ্ছে, এই সিরিয়ালের পরিবর্তে আসবে নতুন কোনও গল্প।

এরই মধ্যেই স্টুডিয়োপাড়ায় চর্চা যে সংশ্লিষ্ট চ্যানেলে নাকি দেখা যাবে স্নেহাশিস চক্রবর্তীর নতুন কোনও গল্প। গুঞ্জন ‘বাবা’ নামক কোনও সিরিয়াল আসতে চলেছে চ্যানেলে। শোনা যাচ্ছে, সেখানে দেখা যেতে পারে অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদারকে। তবে কোনও কিছুই এখনও চূড়ান্ত হয়নি।

Advertisement

অন্য দিকে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে কাঞ্চন ও শ্রীময়ীকে নিয়ে দর্শক মহলে উত্তেজনা কম ছিল না। বার বার তৈরি হয়েছিল বিতর্ক। যদিও কোনও কিছুতেই গুরুত্ব দেননি তাঁরা। আপাতত নতুন গল্প দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন