srabanti chattopadhay

Srabanti Chatterjee: শ্রাবন্তী এবং তাঁর প্রেমিক মলদ্বীপে যে রিসর্টে রয়েছেন, দেখুন তার ছবি

এক দিকে শ্রাবন্তী এবং তাঁর প্রেমিক অভিরূপ, অন্য দিকে শ্রাবন্তী-পুত্র অভিমন্যু এবং তাঁর প্রেমিকা দামিনী। চার জনে একসঙ্গে ঘুরে গিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২২:১০
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

মলদ্বীপে প্রেমের আমেজ! এক দিকে টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, অন্য দিকে শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষ। চার জনে মিলে মলদ্বীপের সমুদ্রে হাওয়াবদল করতে গিয়েছেন।

Advertisement

রবিবার রাত থেকে অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। দু’জনেই বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। তা ছাড়া তাঁদের রিসর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে পেটপুজোর সামগ্রীর ছবিও। লোভনীয় চিংড়ির পদ-সহ রকমারি খাবার সাজানো রয়েছে সেই সব থালায়।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি

সেই রিসর্টের খোঁজ মিলল গুগল-এ। ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নাম সেই রিসর্টের। পাঁচ রকম কুটিরের প্যাকেজ রয়েছে সেখানে। কিছু কুটির থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে আবার নিজস্ব সুইমিং পুল রয়েছে। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে, তাঁদের কুটিরের সিঁড়ির নীচেই টলমল করছে নীল জল।

Advertisement

‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’

মলদ্বীপের সেই রিসর্ট

এমনই জায়গাতে রয়েছেন শ্রাবন্তী এবং তাঁর প্রেমিক

সোমবার শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি ছবি। খোলামেলা পোশাকে, হাতে গ্লাস নিয়ে ধরা দিলেন রোশন সিংহের প্রাক্তন। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল জলের পাশে দাঁড়িয়ে তিনি। উন্মুক্ত পা দৃশ্যমান। লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’

অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন