Sridevi

বয়ফ্রেন্ডের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি’র স্পেশাল স্ক্রিনিং দেখলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী!

শেষমেশ নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে ‘অফিসিয়ালি’ জনসমোক্ষে এলেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কপূর। ‘অফিসিয়ালি’ বলার কারণ, এর আগেও বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি সামনে এসেছে। শোনা গিয়েছিল, মিডিয়ায় মেয়েকে বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা মেলামেশা করতে দেখে অসন্তুষ্ট হয়েছিলেন শ্রীদেবী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৬ ১১:১৮
Share:

শেষমেশ নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে ‘অফিসিয়ালি’ জনসমোক্ষে এলেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কপূর। ‘অফিসিয়ালি’ বলার কারণ, এর আগেও বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি সামনে এসেছে। শোনা গিয়েছিল, মিডিয়ায় মেয়েকে বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা মেলামেশা করতে দেখে অসন্তুষ্ট হয়েছিলেন শ্রীদেবী। কিন্তু ২৩ নভেম্বর রাতে ‘ডিয়ার জিন্দেগি’র স্পেশাল স্ক্রিনিং দেখতে একই গাড়িতে শ্রীদেবী, জাহ্নবী আর বনি কপূরের সঙ্গে জাহ্নবীর বয়ফ্রেন্ডকেও দেখা গেল! এই ঘটনার পর মেয়ের উপর ‘বয়ফ্রেন্ডের সঙ্গে মেলামেশা’ নিয়ে রেগে যাওয়ার খবরকে হয় গুজব বলে ধরে নিতে হবে না হলে বুঝতে হয়ে ‘ও সব এখন অতীত’। আর এই জন্যই শুরুতে অফিসিয়ালি শব্দটা যোগ করতে হল।

Advertisement

দিন কয়েক আগেই জাহ্নবী কপূর আর তাঁর ‘বয়ফ্রেন্ড’ শিখর পাহাড়িয়ার কয়েকটি ঘনিষ্ঠ ছবি ‘ভাইরাল’ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে মিডিয়ায় বিস্তর শোরগোল আর এই নিয়ে শ্রীদেবী-জাহ্নবীর মনোমালিন্যের নানা জল্পনা মাথা চাড়া দিয়েছিল। কিন্তু এ সব কিছুকে ‘নিছক জল্পনা’ প্রমাণ করে শিখর পাহাড়িয়াকে সঙ্গে নিয়েই ‘ডিয়ার জিন্দেগি’র স্পেশাল স্ক্রিনিং দেখতে এলেন কপূর পরিবার। কে এই শিখর পাহাড়িয়া? তিনি হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি। দাদুর মতোই রাজনীতিতে বেশ ঝোঁক শিখরের। দিল্লি নিবাসী শিখর মুম্বইয়ের ধীরুভাই অম্বানি স্কুল থেকে এবং পরে বম্বে স্কটিশ স্কুল থেকে ১২ ক্লাসের গণ্ডি পেরোন। এর পর লন্ডন থেকে গ্রাজুয়েট হন। জয়পুর পোলো দলের অন্যতম সদস্য শিখর কপূর পরিবারেরও সদস্য হতে পারেন কি না সেটাই দেখার।

Advertisement

আরও পড়ুন...
অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মালাইকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন