একসঙ্গে সাত নম্বর ছবি, প্রযোজনায় সৃজিত

পরিচালনার পাশাপাশি সৃজিত এ বার নতুন ছবির প্রযোজকও বটে। শিবপ্রসাদ মুখোপাধ্যায়- নন্দিতা রায়, রাজ চক্রবর্তীর মতো পরিচালক সৃজিতও প্রযোজনা সংস্থা খুলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৮ ০৬:৩০
Share:

প্রসেনজিৎ ও সৃজিত

পরপর সাতবার! দু’জনেই দু’জনের লাকিচার্ম। একজন ‘হ’ বললে অন্যজন ‘হাওড়া’ বুঝে যান। এই নিয়ে একসঙ্গে সাত নম্বর ছবি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘অটোগ্রাফ’ থেকে ‘ইয়েতি অভিযান’, সৃজিত-প্রসেনজিতের জুটি বাঁধা মানেই কিন্তু নিশ্চিত হিট।

Advertisement

খবর কিন্তু এখানেই শেষ নয়। পরিচালনার পাশাপাশি সৃজিত এ বার নতুন ছবির প্রযোজকও বটে। শিবপ্রসাদ মুখোপাধ্যায়- নন্দিতা রায়, রাজ চক্রবর্তীর মতো পরিচালক সৃজিতও প্রযোজনা সংস্থা খুলেছেন।

এসভিএফ-এর সঙ্গে জুটি বেঁধে তিনটি ছবির প্রযোজনা করতে চলেছেন তিনি। তার মধ্যে সব ক’টির পরিচালনা তিনি না-ও করতে পারেন। তবে এই যৌথ প্রযোজনার প্রথম ছবির নির্দেশনা অবশ্য সৃজিতই দিচ্ছেন। সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Advertisement

তিনি ছাড়াও এ ছবিতে টলিউডের আরও কয়েক জন হেভিওয়েট অভিনেতাকে দেখা যাবে। ছবিতে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অঞ্জন দত্ত, জয়া আহসান, মমতাশঙ্কর প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন