Raj Chakraborty

প্রেমিকের সঙ্গে রাজ চক্রবর্তীর ভাগ্নির অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশ্যে, শুরু সমালোচনা

রাজের বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেছেন ভাগ্নি সৃষ্টি পাণ্ডে। সম্প্রতি প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। ছবি দেখেই শুরু সমালোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৭:২৯
Share:

মামা রাজ চক্রবর্তীর সঙ্গে সৃষ্টি পাণ্ডে। —ফাইল চিত্র।

পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি পাণ্ডে। এখন অবশ্য তিনি অল্পস্বল্প অভিনয়ও করেন। রাজের প্রযোজনা সংস্থার বেশ কিছু সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। অভিনয়ের সঙ্গে সঙ্গে মামার সহকারী হিসাবে কাজ করেন সৃষ্টি। রাজের ভাগ্নি হিসাবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আগেও চর্চা হয়েছে। সৃষ্টি তাঁর প্রেম নিয়ে কোনও দিনই লুকোছাপা করেন না। আগে রীতিমতো আলোচনা হয়েছিল তাঁর প্রেমিক অনির্বাণ বিশ্বাসকে নিয়ে। তিনিও নাকি পেশায় অভিনেতা। তবে তাঁরা দু’জনেই যে চলচ্চিত্র জগতে খুব পরিচিত, তেমনটা নয়। কিন্তু সম্প্রতি তাঁদের নিয়েও শুরু হয়েছে বিপুল সমালোচনা। কেন?

Advertisement

এমনিতে নিজেদের প্রেম কখনও আড়ালে রাখেননি রাজের ভাগ্নি। সম্প্রতি সমুদ্রের ধারে ঘুরতে গিয়েছেন তাঁরা। ঘুরতে গিয়ে বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিচ্ছেন তাঁরা। কখনও সমুদ্র পারে হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন, কখনও আবার আদর করে চুমু এঁকে দিচ্ছেন প্রেমিকের গালে। এমন সব ছবি আর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে সমালোচনার ঝড়। আগেও তাঁদের খুল্লমখুল্লা প্রেম নিয়ে সমালোচনা হয়েছিল। এ বার সমুদ্রের ধারে ঘোরা নিয়েও শুরু হল চর্চা। এক জন মন্তব্য করেছেন, “বিধায়কের ভাগ্নি হয়ে এমন ভাবে প্রকাশ্যে চুমু!” আবার কেউ লিখেছেন, “প্রকাশ্যে এমন প্রেমলীলা করা কি ঠিক?” অনেকে যদিও এমন সব মন্তব্যের বিরোধিতাও করেছেন। কারও মন্তব্যে কোনও উত্তর দেননি সৃষ্টি।

মামা রাজ এবং মামি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের খুবই আদরের সৃষ্টি। মাঝেমাঝেই রাজ এবং শুভশ্রীর ইনস্টাগ্রামে তাঁর ছবি দেখা যায়। ইউভানের সঙ্গেও তাঁর দিদির খুব ভাব। তবে আগে এই প্রেমের প্রসঙ্গে যখন সৃষ্টিকে প্রশ্ন করা হয়েছিল, অর্ণব ‘ভাল বন্ধু’ বলে এড়িয়ে গিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন