SS Rajamouli

RRR: ইদে মুক্তি পেতে পারে ‘আরআরআর’, ভাল ব্যবসার আশায় সাবধানী নির্মাতারা

সূত্রের খবর, চলতি বছরের ইদে মুক্তি পেতে পারে এই ছবি। মার্চ মাসের মধ্যে কিছুটা হলেও করোনা পরিস্থিতির উন্নতি হবে বলে আশাবাদী প্রযোজকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৫:৩৭
Share:

উৎসবের মরসুমে মুক্তি পেতে পারে ‘আরআরআর’।

অপেক্ষা যেন আর শেষ হতে চায় না। করোনার দাপটে বারবার পিছিয়ে যাচ্ছে ‘আরআরআর’-এর মুক্তি। কথা ছিল, ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসবে এস এস রাজামৌলি পরিচালিত এই বড় বাজেটের ছবি। কোভিড এ বারও জল ঢেলে দিল সেই পরিকল্পনায়। তাই এ বার আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা। ভাল ব্যবসা নিশ্চিত করতে উৎসবের মরসুমে ছবিকে বড় পর্দায় নিয়ে আসার চিন্তাভাবনা শুরু করেছেন তাঁরা।

Advertisement

সূত্রের খবর, চলতি বছরের ইদে মুক্তি পেতে পারে এই ছবি। মার্চ মাসের মধ্যে কিছুটা হলেও করোনা পরিস্থিতির উন্নতি হবে বলে আশাবাদী প্রযোজকরা। ২৯ এপ্রিল অর্থাৎ ইদের সপ্তাহে এই ছবি প্রেক্ষাগৃহে আনার কথা ভাবছেন তাঁরা। ইন্ডাস্ট্রি অন্দরের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “এই ছবি তৈরির জন্য প্রচুর টাকা খরচ করা হয়েছে। প্রযোজকরা ঝুঁকি নিতে চাইছেন না। এই ছবি যাতে ভাল ব্যবসা করতে পারে, সেই দিকটাই তাঁরা নিশ্চিত করতে চাইছেন।”


সেই ব্যক্তি জানিয়েছেন, ২৯ এপ্রিল মুক্তি পেলে আরও দুই বড় বাজেটের ছবির সঙ্গে পাল্লা দেবে ‘আরআরআর’ । ওই একই দিনে অজয় দেবগণ পরিচালিত ‘রানওয়ে ৩৪’ এবং টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’ প্রেক্ষাগৃহে আসবে।

Advertisement

এই দুই ছবির সঙ্গে বক্স অফিসের প্রতিযোগিতায় নামবে ‘আরআরআর’? নাকি আরও দীর্ঘ হবে অপেক্ষার পালা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন