Ranojoy Bishnu

গালে কাঁচা-পাকা দাড়ি, পরনে খাকি রঙের কোট! বাংলা সিরিয়ালের নায়ককে চিনতে পারছেন?

অভিনেতাদের নিত্য নতুন লুকে দেখতে অভ্যস্ত দর্শক। তবে চেনা মানুষের ভোল যদি একেবারে বদলে যায় তা হলে চিনতে অসুবিধা হয়। বাংলা সিরিয়ালের কোন নায়ককে দেখে কেউ চিনতে পারলেন না?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৭:৪০
Share:

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

পরনে খাকি কোর্ট, টুপি, গলায় মাফলার, এক গাল ভর্তি কাঁচা-পাকা দাড়ি। এই ভদ্রলোকটিকে চিনতে পারছেন? ইনস্টাগ্রামে আচমকাই ছড়িয়ে পড়েছে এই ছবি। কেউ কেউ আবার এক অভিনেতার সঙ্গে মুখের মিলও খুঁজে পেয়েছেন। আবার অনেকে চিনতে পারছেন না তাঁকে। শুক্রবার ছদ্মবেশে প্রকাশ্যে এলেন বাংলা সিরিয়ালের এই নায়ক। যিনি সম্প্রতি নিজের চেহারায় এনেছেন বিপুল পরিবর্তন।

Advertisement

এ বার কি আন্দাজ করতে পারছেন ইনি কে? ‘গুড্ডি’ সিরিয়ালে আসছে নতুন মোড়। এই গল্পের জন্য নতুন সাজে দেখা যাবে রণজয় বিষ্ণুকে। নতুন ভাবে সেজে ওঠার ভিডিয়োই পোস্ট করলেন তিনি। প্রতি দিন নতুন ভাবে দর্শকের সামনে আসার উত্তেজনাই আলাদা। সেই অনুভূতিই প্রকাশ করলেন অভিনতা।

ভিডিয়ো পোস্ট করে রণজয় লেখেন, “অভিনেতাদের জীবনে এই মুহূর্তগুলো যতটা পরিশ্রমের, অতটাই উপভোগ করার মতো। সে যে মাধ্যমেই হোক । এই লোকটা যতটা প্রভাবিত করেছে আমায়, অনেক কম চরিত্রই আমার জীবনে এতটা প্রভাব ফেলেছে। বাকি গল্প নিয়ে আমায় প্রশ্ন করে লাভ নেই। আমার লক্ষ্য শুধুমাত্র নিজের কাজটা মন দিয়ে করা। ব্যস এটুকুই।”

Advertisement

সিরিয়ালের পাশাপাশি কয়েক দিন আগে একটি নাটকও মঞ্চস্থ করেছিলেন অভিনেতা। সিরিয়ালের পাশাপাশি কয়েক দিন আগে একটি নাটকও মঞ্চস্থ করেছিলেন অভিনেতা। যে নাটকের জন্য বেশ অনেকগুলো রাত না ঘুমিয়ে কাটিয়েছিলেন তিনি। জীবনে এখন তাঁর অভিনয় ছাড়া আর কিছুই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন