Solanki Roy

রাহুল মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ় থেকে সরলেন শোলাঙ্কি! সত্যমের বিপরীতে নতুন মুখ কে?

বড় পর্দায় বেশ কিছু ছবি করার পর এ বার সিরিজ় তৈরিতে মন দিয়েছেন রাহুল মুখোপাধ্যায়। প্রথম সিরিজ় তৈরি করতে গিয়ে একাধিক সমস্যার মুখে পরিচালক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৯:৩১
Share:

শোলাঙ্কি রায়। ছবি: ফেসবুক।

নতুন সিরিজ় শুরু করার পর থেকেই কিছু না কিছু সমস্যা লেগেই আছে রাহুল মুখোপাধ্যায়ের ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’র সেটে। অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার কারণে এমনিই কিছু দিনের জন্য থমকে গিয়েছে শুটিং। তার আগে ফেডারেশনের সঙ্গে কিছু সমস্যার কারণেও নাকি কিছু দিন আটকে ছিল শুটিং। সেই সমস্যা মেটার পরেও কাজ চলছিল। তার পর গরমের জন্য অসুস্থ হয়ে পড়েন প্রবীন অভিনেতা পরান। এ বার নাকি তৈরি হয়েছে নতুন সমস্যা। যদিও সমস্যার সমাধানও বার করে ফেলেছেন পরিচালক।

Advertisement

সৃজলা গুহ। ছবি: ইনস্টাগ্রাম।

প্রথমে এই সিরিজ়ে অভিনয় করার কথা ছিল শোলাঙ্কি রায়ের। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই কাজ থেকে সরে এসেছেন নায়িকা। সঠিক কারণ এখনও জানা যায়নি। ইতিমধ্যেই শোলাঙ্কির পরিবর্তে নতুন মুখ খুঁজে পেয়েছেন রাহুল। শোনা যাচ্ছে, শোলাঙ্কির পরিবর্তে দেখা যাবে সৃজলা গুহকে। সত্যি? আনন্দবাজার অনলাইনের তরফে সৃজলার সঙ্গে যোগাযোগ করা হয়। শোলাঙ্কির এই সিরিজ়ে কাজ করার বিষয়ে তাঁর কিছু জানা না থাকলেও তিনি বলেন, “হ্যাঁ, আমি এই সিরিজ়ে কাজ করছি। প্রথম সিরিজ়, ফলে খুবই উত্তেজিত আমি।”

প্রথমে শোনা গিয়েছিল, এই সিরিজ়ে সত্যম ভট্টাচার্যের সঙ্গে নাকি জুটি বাঁধবেন শোলাঙ্কি। মুখ পাল্টালেও বাকি সবই এক থাকবে। সৃজলা বলেন, “আমি কখনও কিছু পরিকল্পনা করে করি না। যেমন যেমন কাজের সুযোগ আসছে সেই ভাবে এগিয়ে যাচ্ছি।” সৃজলাকে আগে দর্শক আগে দেখেছিলেন ‘মন ফাগুন’ সিরিয়ালে। প্রথম সিরিয়ালের পরেই দর্শকের নজরে আসেন অভিনেত্রী। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তার পর একটাই সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী।

Advertisement

অন্য দিকে, ‘গাঁটছড়া’ সিরিয়ালের ‘খড়ি’ চরিত্রটি শেষ হওয়ার পরেই এই সিরিজ়ে অভিনয় করার কথা ছিল শোলাঙ্কির। তার মাঝে তাঁর নতুন সিনেমা ‘শহরের উষ্ণতম দিনে’ মুক্তি পাবে শীঘ্রই। জুনের শেষে ফের বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কির জুটিকে দেখবেন দর্শক। যদিও এই নতুন সিরিজ়ে দেখা যাবে না শোলাঙ্কিকে। আগামী দিনে আর কী কী নতুন কাজ আসতে চলেছে শোলাঙ্কির? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন