Abhishek Chatterjee

ফের ছোট পর্দায় দেখা যাচ্ছে অভিষেক চট্টোপাধ্যায়কে, স্মৃতিতে ভাসলেন অভিনেতার স্ত্রী

পুনরায় সম্প্রচার শুরু হয়েছে ‘ফাগুন বউ’ সিরিয়ালের। যেখানে আবারও দেখা যাচ্ছে অভিষেক চট্টোপাধ্যায়কে। অভিনেতার স্মৃতিতে ফিরলেন দর্শক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৪:৩০
Share:

অভিষেক চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

চার বছর আগে শেষ হয়েছিল বিক্রম চট্টোপাধ্যায় এবং ঐন্দ্রিলা সেন অভিনীত সিরিয়াল ‘ফাগুন বউ’। ১৮ মাস ধরে চলেছিল এই সিরিয়াল। নায়িকার বাবার চরিত্রে দর্শক দেখেছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে। ২০২২ সালের মার্চ মাসে আচমকাই মৃত্যু হয় অভিনেতার। তার পর থেকে তাঁর স্মৃতি আঁকড়েই বেঁচে আছেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়ে সাইনা চট্টোপাধ্যায়। সংযুক্তা এত নামী সংস্থায় চাকরি করেন। সাইনাও নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত। কিন্তু এত কিছুর মাঝেও প্রতিটা মুহূর্তে অভিষেকের স্মৃতিতে বাঁচেন তাঁরা। আবারও টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে অভিষেককে।

Advertisement

পুনরায় সম্প্রচার শুরু হয়েছে চার বছর পুরনো সিরিয়ালের। এত বছর ফের তাঁকে পর্দায় দেখে আপ্লুত তাঁর ভক্তেরা। বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি অভিষেকের। ফলে অভিষেকের অনুরাগী সংখ্যা কম নেই। এত দিন পরে আবারও দেখা যাচ্ছে তাঁকে। সমাজমাধ্যমের পাতা ভরে উঠেছে মন্তব্যে। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিষেকের স্ত্রী সংযুক্তা বলেছেন, “ওকে (অভিষেক) মনে পড়াই তো স্বাভাবিক। ওর মতো ভাল মানুষ, ভাল অভিনেতাকে মনে পড়বেই তো। আমাদের তো সর্ব ক্ষণই মনে পড়ে। বাকিদেরও যে মনে পড়ছে, সেটা ভেবে ভাল লাগছে।”

সিরিয়াল পুনরায় সম্প্রচারিত হওয়ার খবরে উত্তেজিত ছিলেন ঐন্দ্রিলাও। তিনি আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “শুনে সত্যিই খুব মজা লাগছে। সিরিয়ালের শুটিংয়ে খুবই আনন্দ করতাম আমরা। আর বিক্রমের সঙ্গে বন্ধুত্বের কথা আর না-ই বা বললাম। চার বছর আগে যখন সিরিয়ালের শুটিং করতাম, তখন তো দেখতে পেতাম না। কারণ ১৪ ঘণ্টা কাজের একটা বিষয় থাকত। তবে এ বার মনে হয় আমিও সেই পুরনো কাজ দেখতে পাব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন