Hiya Dey

সাদা ফ্রকে পটলের নতুন ভিডিয়ো প্রকাশ্যে, তা দেখে হিয়ার দিকে ধেয়ে এল কটাক্ষ

মাঝেমধ্যেই নিত্যনতুন ভিডিয়ো পোস্ট করতে থাকে অভিনেত্রী হিয়া দে। ইন্ডাস্ট্রিতে এখনও তার পরিচয় ‘পটল’ নামেই। পটলের নতুন ভিডিয়ো দেখে ধেয়ে এল অস্বস্তিকর মন্তব্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৩:১৬
Share:

কটাক্ষের মুখে ‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালের পটল ওরফে হিয়া দে। —ফাইল চিত্র।

বলা হয়, রিল ভিডিয়ো তৈরি করে ইনস্টাগ্রামে না দিলে অনুরাগীদের সংখ্যা নাকি বাড়বে না। তাই নিয়ম করে অভিনেতারা নিজেদের ইনস্টাগ্রামে নিয়মিত ভিডিয়ো পোস্ট করে থাকেন। কখনও সেই ভিডিয়োয় আসে লাইকের বন্যা। আবার কিছু ভিডিয়ো দেখে ধেয়ে আসে কুমন্তব্য। অভিনেত্রী হিয়া দে’র এখনও স্কুলজীবন শেষ হয়নি, কিন্তু সমাজমাধ্যমের পাতায় সে খুবই সক্রিয়।

Advertisement

মাঝেমাঝেই নানা ধরনের ভিডিয়ো পোস্ট করে সে। দিন কয়েক আগে বাড়ির ছাদে সাদা ফ্রক পরে একটি ভিডিয়ো করেছিল হিয়া। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করে সে। যে ভিডিয়োয় লেখা ছিল, “ট্রেন্ডে গা ভাসালাম।” ব্যস এই ভিডিয়ো প্রকাশ্যে আসামাত্র ধেয়ে এসেছে একের পর এক কুমন্তব্য। এক জন লিখলেন, “এ যে দেখছি পাকা পটল!” কারও মন্তব্য, “পটলের বাড়িতে জামাইষষ্ঠী খেতে যেতে চাই।” আবার কারও কথায়, “ছোট বয়সে অতিরিক্ত পাকামি!”

অবশ্য সমাজমাধ্যমে ‘সমালোচনা’ নিয়ে বরাবরই নীরব থেকেছে হিয়া। অতীতেও একাধিক বার এই তরুণ অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়েছে। যেমন এক বার বৌয়ের সাজে একটি ছবি পোস্ট করেছিল সে। তখনও হিয়ার দিকে ধেয়ে এসেছিল কটাক্ষ। তখন আনন্দবাজার অনলাইনকে হিয়া বলেছিল, “আমি মন্তব্য কখনও পড়ি না। এ গুলোতে মনও দিতে চাই না। নিজের লক্ষ্যে স্থির থাকতে চাই।”

Advertisement

হিয়ার ইচ্ছে বড় হয়ে ব্যবসা করবে। নিজের একটি প্রযোজনা সংস্থা খুলবে। অনেক দিন হল সিরিয়ালে বা সিনেমায় দেখা যায়নি তাকে। আপাতত মন হিয়া মন দিয়েছে পড়াশোনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন