Entertainment News

ভাল বউ! নিজেকেই সার্টিফিকেট শুভশ্রীর

কিছু দিন আগে হঠাত্ করেই রেজিস্ট্রি বিয়ে করেছিলেন পরিচালক রাজ-শুভশ্রী। তখনই শোনা গিয়েছিল আগমী মে মাস নাগাদ সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করবেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ মে ২০১৮ ১১:২২
Share:

দম্পতি। ছবি: টুইটারের সৌজন্যে।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার পরই সানাই বেজে উঠবে গঙ্গোপাধ্যায় পরিবারে। মেয়ের বিয়ে বলে কথা। বর্ধমানের বাড়িতে তাই সাজ সাজ রব। মেয়ে আবার টলি পাড়ার প্রথম সারির নায়িকা। ফলে আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না কনে পক্ষ।

Advertisement

কার বিয়ের কথা হচ্ছে বুঝতে পারছেন? ঠিকই ধরেছেন। শুভশ্রী। শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর দিন কয়েকের মধ্যেই তিনি গাঁটছড়া বাঁধবেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। তার আগে নিজেই নিজেকে সার্টিফিকেট দিলেন শুভশ্রী।

সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘আমার বর খুব ভাল একটা বউ পেয়েছে।’ অন্য দিকে মা এবং শুভশ্রীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে রাজ লেখেন, ‘আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ দুই মহিলা।’

Advertisement

আরও পড়ুন, প্রকাশ্যে এল রাজ-শুভশ্রীর বিয়ের কার্ড

কিছু দিন আগে হঠাত্ করেই রেজিস্ট্রি বিয়ে করেছিলেন পরিচালক রাজ-শুভশ্রী। তখনই শোনা গিয়েছিল আগমী মে মাস নাগাদ সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করবেন তাঁরা। শুভশ্রী আগেই জানিয়েছিলেন, লাল বেনারসি, সোনার গয়না, চন্দনে সেজে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। রাজও সাজবেন সাবেক সাজে। সব মিলিয়ে উত্তেজনার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন