Subhashree Ganguly

কাচের জানলা ভেঙে বাইরে বেরতে চাইছে ইউভান? 

শুভশ্রী জানিয়েছেন, করোনা বিধি মেনে একটু একটু ঘরের বাইরে বের করছেন দম্পতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৮:৫৫
Share:

মায়ের সঙ্গে রাজ-পুত্র

জন্মের পর থেকে যেন চার দেওয়ালেই আটকে পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান। বেরতে গেলেও মুখে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা— এত ছোট মাথায় এত কিছু থাকে নাকি! এই ৭ মাসে পৃথিবীটাকে যেন উপভোগ করার সুযোগই পায়নি সে। মুক্তির আকাঙ্ক্ষায় তাই কাচের জানলায় ধাক্কাধাক্কি শুরু করল রাজ-পুত্র। মেঘলা আকাশের দিকে চেয়ে চেয়ে জানলায় ধাক্কা মেরে সে যেন বলতে চাইছে, ‘এই অতিমারি এ বারে শেষ হোক। আমি খেলতে যেতে চাই মুক্ত আকাশের নীচে’।

Advertisement

করোনা মুক্ত অভিনেত্রী শুভশ্রী রবিবার দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। একটায় দেখা যাচ্ছে, বহু তলের কাচের জানলায় দু’টি ছোট ছোট হাত দিয়ে ধাক্কা মারার চেষ্টা করছে ইউভান। পরের ভিডিয়োয় একদম বাঙালি বাবু সে। সাদা পাজামা পাঞ্জাবি পরে মায়ের কোলে বসে রবীন্দ্র জয়ন্তী পালন করছে।

ইউভান এবং শুভশ্রী

৬ দিন আগে ছেলের একটি মন্তাজ ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। যার নীচে লেখা, ‘অনেক দিন দেখিনি তোমায়। ১৭ দিনের নিভৃতবাস শেষ হয়েছে আমার। সকলের প্রার্থনার জন্য অনেক অনেক ধন্যবাদ’।

Advertisement

তবে সম্প্রতি আনন্দবাজার ডিজিটালে শুভশ্রী জানিয়েছেন, করোনা বিধি মেনে একটু একটু ঘরের বাইরে বের করছেন দম্পতি। তাঁর কথায়, ‘‘সে তো পৃথিবীটা দেখতেই পাচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন