Entertainment News

বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন শুভশ্রী

সদ্য ওয়েব মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। সেলফিতে ধরা দিয়েছেন সদ্য বিবাহিতা। শাড়ি, সিঁদুর, টিপ মিলিয়ে তিনি একেবারে নতুন বউ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ মে ২০১৮ ১২:৪৫
Share:

শুভশ্রীর শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

এ যেন শেষ হয়েও হইল না শেষ।

Advertisement

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মেগা বিয়ে আপাতত শেষ। ককটেল পার্টি, সঙ্গীত, মেহেন্দি, বিয়ে, রিসেপশন— প্রত্যেকটা অনুষ্ঠানেই এই নবদম্পতি ছিলেন শিরোনামে। অনুষ্ঠান শেষ। এ বার দৈনন্দিন কাজে ফেরার পালা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই মেগা বিয়ের রেশ এখনও তাজা।

সদ্য ওয়েব মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। সেলফিতে ধরা দিয়েছেন সদ্য বিবাহিতা। শাড়ি, সিঁদুর, টিপ মিলিয়ে তিনি একেবারে নতুন বউ। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘মিসেস রাজ চক্রবর্তী’। যা দেখে ওয়েব অডিয়েন্সের একটা বড় অংশের মতে, শুধু নিজের পরিচয় নয়, এখন থেকে রাজ চক্রবর্তীর ‘মিসেস’ হিসেবেও নিজের পরিচয় দিতে পছন্দ করছেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর বিয়েতে বিশেষ কেউ কেউ গেলেন না কেন?

অষ্টমঙ্গলায় শুভশ্রীর বর্ধমানের বাড়িতে যাওয়ার কথা রয়েছে দম্পতির। সেখানেও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ঘরোয়া ভাবে সেলিব্রেশনের প্ল্যান রয়েছে। তবে হনিমুনে কোথায় যাবেন তা এখনও খোলসা করেননি এই নয়া কাপল। !!! (_)

!!!

(_)

অষ্টমঙ্গলায় শুভশ্রীর বর্ধমানের বাড়িতে যাওয়ার কথা রয়েছে দম্পতির। সেখানেও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ঘরোয়া ভাবে সেলিব্রেশনের প্ল্যান রয়েছে। তবে হনিমুনে কোথায় যাবেন তা এখনও খোলসা করেননি এই নয়া কাপল। !!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন