marriage

Anindita-Sudip: বিয়ে করছেন অনিন্দিতা-সুদীপ, পাঁচ মাসের প্রেমে গাঁটছড়া দুই তারকার

বাঁধা পড়ছেন সুদীপ সরকার এবং অনিন্দিতা রায়চৌধুরী। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সারবেন ছোট পর্দার দুই জনপ্রিয় তারকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ০৮:০৬
Share:

অনিন্দিতা রায়চৌধুরী এবং সুদীপ সরকার। ফাইল চিত্র।

কানাঘুষো শোনা গিয়েছিল মাস দুয়েক আগেই। খবরে শিলমোহর দেননি দু’জনের কেউই। শুধু ফেসবুক-ইনস্টাগ্রামে যুগলে ছবি দিচ্ছিলেন টুকটাক। অবশেষে বুধবার, প্রজাতন্ত্র দিবসে বাঁধা পড়ছেন দু’জনে। সুদীপ সরকার এবং অনিন্দিতা রায়চৌধুরী। দুপুরে দুই পরিবার ও একেবারে কাছের বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সারবেন ছোট পর্দার দুই জনপ্রিয় তারকা।

Advertisement

২৬ জানুয়ারিতেই মুক্তি পাচ্ছে ‘মুক্তি’। স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে জি ফাইভের এই ওটিটি সিরিজে অন্যতম চরিত্রে রয়েছেন সুদীপ। সে দিনই বিয়ে? “হ্যাঁ, একে প্রজাতন্ত্র দিবস, তাতে ‘মুক্তি’র মুক্তি দিবসেই পরাধীন হচ্ছি!” হাসতেই হাসতেই বললেন গল্পের ‘রহমত’।

‘চ্যাম্পিয়ন’, ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’, ‘কে আপন কে পর’-সহ একাধিক ধারাবাহিকের হাত ধরে বাংলা ছোট পর্দার পরিচিত মুখ সুদীপ। ইদানীং চুটিয়ে কাজ করছেন ওটিটি পর্দাতেও। ‘পটলকুমার গানওয়ালা’, ‘ভুতু’, ‘কে আপন কে পর’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দেশের মাটি’ ধারাবাহিকের অভিনেত্রী অনিন্দিতা এখন কাজ করছেন ‘ধুলোকণা’য়।

Advertisement

পরিচিতি অনেক বছরের হলেও মাত্র পাঁচ মাসের প্রেম অনিন্দিতা-সুদীপের। আর তার পরেই এ বার একেবারে খাতায়-কলমে দম্পতি। তার পর? ফের একপ্রস্ত হেসে সুদীপ বললেন, “এক দিনের ছুটি। ব্যস, পরদিন আমরা যে যার সেটে, চেনা ব্যস্ততার রুটিনে।” আর হানিমুন? এ বার খানিক লাজুক গলায় জবাব, “দেখা যাক, ফেব্রুয়ারিতে পাহাড়ে কোথাও একটা চলে যাব হয়তো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন