Sudipa Chatterjee

ঘুম উড়ল সুদীপার, রাস্তায় বেরোনোর জন্য একটা জুতোও অবশিষ্ট থাকল না তাঁর

বেজায় মুশকিলে সুদীপা চট্টোপাধ্যায়। বাইরে বেরোনোর জন্য রইল না একটাও জুতো। ভিডিয়ো করে দেখালেন কী ঘটেছে তাঁর সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:৩৫
Share:

এ বার পোষ্যের জন্যই সমস্যায় পড়লেন সুদীপা। ছবি: সংগৃহীত।

সুদীপা চট্টোপাধ্যায়ের সারমেয় প্রেমের বিষয়ে জানেন না এমন লোক কমই আছেন। বাড়িতেও রয়েছে চারপেয়ে পোষ্য। সারাটা দিন বাড়ির পোষ্যের কাণ্ডকারখানা সামলাতেই দিন কেটে যায় তাঁর। এ বার পোষ্যের জন্যই মহা সমস্যায় পড়তে হল সুদীপাকে।

Advertisement

কী ঘটেছে? বাহারি জুতোয় ভরা তাঁর ঘর। আর সারমেয়দের যে জুতোর প্রতি বিশেষ ভালবাসা আছে, এ কথা সকলেরই জানা। বাড়ির লোকজনও অতিষ্ঠ তাদের কার্যকলাপে। সুদীপারও সেই একই অভিযোগ। ভিডিয়ো করে দেখালেন তাদের কাণ্ড।

প্রায় সারি দিয়ে সাজানো তাঁর নানা ধরনের জুতো। কিন্তু কোনওটিই রাস্তায় পরে বার হওয়ার যোগ্য নয়। একটি সাদা জুতো পরে সুদীপাকে হাঁটতে দেখা গিয়েছে ভিডিয়োয়। সেই সাদা সুন্দর জুতোর আর কিছুই অবশিষ্ট নেই। পুরোই প্রায় খেয়ে ফেলেছে তাঁর ছ’মাসের গ্রেট ডেন।

Advertisement

প্রসঙ্গত, তাঁর আদরের পোষ্য ভানু মারা যাওয়ার পর ভেঙে পড়েছিলেন সুদীপা। ছেলে আদিদেব জন্মানোর আগে থেকে সুদীপার জীবনের সবটা জুড়ে ছিল ভানু। সেই শূন্যস্থান পূরণ করতেই আরও এক গ্রেট ডেনকে বাড়িতে আনেন তিনি। সেই ছোট্ট সারমেয় ছ’মাসেই বেশ বড়সড় হয়ে উঠেছে। তার কর্মকাণ্ড দেখে সুদীপার একটাই প্রতিক্রিয়া, “আমি পাগল হয়ে যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন